দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: পুকুরে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু       ঢাকায় ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ : আহত ৩০       প্রতি কেজিতে অতিরিক্ত গুণতে হচ্ছে ২২ টাকা       যুবলীগ কর্মী রুম্মান হত্যা মামলায় তিন ভাইয়ের আত্মসমর্পণ       গৃহবধূ রহিমাকে হত্যার কথা স্বীকার স্বামীর        চ্যাম্পিয়ন ফতেপুর ইউনিয়ন       গ্রীষ্মকালীন বালাইমুক্ত নিরাপদ সবজি রপ্তানির উদ্বোধন       পাবলিক প্রসিকিউশন ইউনিটের মতবিনিময়       বাল্য দিয়ে প্রতারণার অভিযোগে মামলা        ফেনসিডিলসহ বাঘারপাড়ায় চেয়ারম্যানের ছেলে আটক       
ভাইকে কুপিয়ে ভুঁড়ি বের করে ফেললেন বড় ভাই
মেহেরপুর প্রতিনিধি:
Published : Friday, 13 May, 2022 at 3:27 PM, Count : 645
ভাইকে কুপিয়ে ভুঁড়ি বের করে ফেললেন বড় ভাইমেহেরপুরের গাংনী উপজেলায় স্ত্রীর সঙ্গে ঝগড়ার প্রতিশোধ নিতে ছোট ভাইয়ের পেটে হাসুয়া দিয়ে কুপিয়ে ভুঁড়ি বের কর ফেললেন বড় ভাই।
বৃহস্পতিবার (১২ মে) সন্ধ্যায় সাহেবনগর গ্রামের স্কুলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
আহত ব্যক্তির নাম আবুল বাশার ওরফে বিশু মালিথা। তিনি ওই গ্রামের মৃত রেজাউল হক মালিথার ছেলে। হামলাকারীর নাম বল্টু। তিনি আবুল বাশারের বড় ভাই।
জানা গেছে, বিশু তার বড় ভাই বল্টু মালিথার ছেলে বিজয়কে বিদেশ যাওয়ার জন্য টাকা ধার দেন। সাম্প্রতিক সময়ে বল্টুর বাড়িতে পাওনা টাকা চাইতে যান ছোট ভাই বিশু। টাকা চাইতে গিয়ে ভাবীর সঙ্গে ঝগড়ার এক পর্যায়ে হাতাহাতি হয়। হাতাহাতির সে প্রতিশোধ নিতে বৃহস্পতিবার সন্ধ্যায় বল্টু (বড় ভাই) ও তার ছেলে বিজয় ধারালো ছুরি নিয়ে বিশুর বাড়ি গিয়ে তার পেটে ধারালো হাসুয়া দিয়ে কুপিয়ে রক্তাক্ত করে চলে আসে। এতে বিশুর ভুঁড়ি বের হয়ে যায়।
পরে গুরুতর আহত অবস্থায় বিশুকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে গাংনী হাসপাতালে নেন। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft