বিনোদন
শিরোনাম: লালপুরে বোরো ধানের বাম্পার ফলন       প্রতিযোগিতায় টিকতে চাই নিরবচ্ছিন্ন উৎপাদন: বস্ত্র ও পাট মন্ত্রী       মুজিবনগরে শিক্ষার্থীবাহী লেগুনা দুর্ঘটনায় আহত ১০       পদ্মা সেতুর উদ্বোধন ২৫ জুন       রাশেকের খপ্পরে পড়ে সাকিবের সর্বনাশ       ইভিএমে এখনও আস্থাভাজন হতে পারেনি নির্বাচন কমিশন: সিইসি       শেখ হাসিনার বক্তব্য হত্যার হুমকির শামিল: মির্জা ফখরুল       মুশফিকের বীরত্বে ৩৬৫ বাংলাদেশের       অভিষেককে রাঙাতে পারলেন না সুপ্তা, বল হাতে ২ উইকেট সালমার       শৃঙ্খলা ভঙ্গের দায়ে সিরিজের মাঝপথেই ফিরে যাচ্ছেন লঙ্কান ক্রিকেটার      
দ্রুততম সময়ে ১ কোটির রেকর্ড গড়ল ‘ব্যাচেলরস রমজান’
বিনোদন ডেস্ক
Published : Friday, 13 May, 2022 at 4:04 PM, Count : 125
দ্রুততম সময়ে ১ কোটির রেকর্ড গড়ল ‘ব্যাচেলরস রমজান’দর্শকপ্রিয়তায় নতুন মাইলফলক তৈরি করেছেন ব্যাচেলর পয়েন্ট তারকারা। তাদের অভিনীত ‘ব্যাচেলরস রমজান’ টেলিফিল্মটি মাত্র ৬ দিনে ১ কোটি ভিউ অতিক্রম করেছে। দেশের ইতিহাসে এর আগে কোনো ভিডিও ইউটিউবে এত কম সময়ে এই মাইলস্টোন ছুঁতে পারেনি।
ঈদ উপলক্ষে গত ৬ মে রাত ৯টায় ধ্রুব টিভি নামের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয় টেলিফিল্মটি। এরপর মাত্র তিন ঘণ্টাতেই ১ মিলিয়ন বা ১০ লাখ ভিউর রেকর্ড গড়ে এটি। এবার সেটা দ্রুততম সময়ে ১ কোটিতে পৌঁছে গেল ছয়দিনে।
এ নিয়ে ভীষণ উচ্ছ্বসিত নির্মাতা কাজল আরেফিন অমি। তিনি বললেন, “ব্যাচেলরস রমাজন’-এর প্রতি এভাবেই দর্শক ভালোবাসা প্রকাশ করেছেন। আপনারাই আমার শক্তি। আমার এবং আমার টিমের জন্য দোয়া করবেন।’’
এটি মূলত ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৪’-এর একটি বিশেষ পর্ব। যেটাকে টেলিফিল্ম আকারে নির্মাণ করা হয়েছে ঈদের জন্য। এখানে দেখানো হয়েছে কাবিলা, শুভ, পাশা, হাবু ভাই, শিমুলেরা কীভাবে রমজান মাস অতিবাহিত করে। কে রোজা রাখে, কে লুকিয়ে খাবার খায়, কে ইফতারি বানায়, আবার কে ঈদের জন্য গার্লফ্রেন্ড নিয়ে শপিংয়ে যায়।
হাস্যরসের পাশাপাশি এখানে ব্যাচেলর তারকাদের পারস্পরিক ভ্রাতৃত্ব ও ধর্মীয় উৎসব উদযাপনের আনন্দ ফুটিয়ে তোলা হয়েছে। যা দর্শকদের আনন্দিত করেছে।
‘ব্যাচেলরস রমজান’-এ অভিনয় করেছেন ব্যাচেলর পয়েন্ট তারকারাই। মূল চরিত্রগুলোতে রয়েছেন মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির ও চাষী আলম। তাদের সঙ্গ আছেন শিমুল শর্মা, ফারিয়া শাহরিন, সাবিলা নূর, মনিরা মিঠু, সানজানা সরকার রিয়া প্রমুখ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft