আন্তর্জাতিক সংবাদ
শিরোনাম: আশাশুনিতে ঘের ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার        চট্টগ্রামের হাসপাতালে বাড়ছে ডায়রিয়া রোগী       সমাজসেবা অফিস থেকে সমাজকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার       পদ্মায় তীব্র স্রোত, ফেরি চলাচল বন্ধ       বাবা-মাসহ নাটোর সদর হাসপাতালের শিশু বিশেষজ্ঞ সুমনা গ্রেফতার       নওগাঁয় বিদ্যালয় সভাপতির পদত্যাগের দাবি শিক্ষার্থীদের       খুলনায় ৩ লাখ শিশু খাবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল       অযত্নেও সৌন্দর্য ছড়াচ্ছে ঘাসফুল       লিচুর যত পুষ্টিগুন       ঢাবিতে ফের ছাত্রদল-ছাত্রলীগ সংঘর্ষ, সাংবাদিকসহ আহত অনেক      
সড়কে উল্টে গেল মদবোঝাই ট্রাক, মুহূর্তেই ‘লুটপাট’ করে নিল জনতা!
আন্তর্জাতিক ডেস্ক
Published : Friday, 13 May, 2022 at 4:29 PM, Count : 54
সড়কে উল্টে গেল মদবোঝাই ট্রাক, মুহূর্তেই ‘লুটপাট’ করে নিল জনতা!ভারতের তামিলনাড়ুতে একটি মদবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যেতেই রাস্তায় ছড়িয়ে পড়ে বিভিন্ন ব্র্যান্ডের অসংখ্য মদের বোতল। উপস্থিত জনতা রাস্তায় ছড়িয়ে পড়া মদের বোতল মুহূর্তেই লুটপাট করে নিয়ে যায়। এ ঘটনায় ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।
ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়, বুধবার তামিলনাড়ু রাজ্যের মাদুরাইয়ের ভিরাগানুর এলাকার মহাসড়কে এ ঘটনা ঘটে।
প্রতিবেদনে বলা হয়, মানালুরে একটি গুদাম থেকে মদ নিয়ে যাচ্ছিল ট্রাকটি। ভিরাগানুর এলাকায় মহাসড়কে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় ট্রাকে থাকা মদের বাক্সগুলো রাস্তায় ছিটকে পড়ে। এটি দেখে পথচারীরা দাঁড়িয়ে পড়েন, ছুটে আসেন স্থানীয়রাও। কিন্তু উদ্ধার করা তো দূরে থাক, বোতল কে কতগুলো সংগ্রহ করতে পারেন, তার প্রতিযোগিতা শুরু হয়ে যায়। এ ঘটনায় ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ট্রাকটিতে প্রায় ১০ লাখ রুপির মদ ছিল বলে জানিয়েছে পুলিশ।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft