জাতীয়
শিরোনাম: উপাদানের দাম বাড়ায় অস্তিত্বের চ্যালেঞ্জে বেকারি শিল্প       মাঙ্কিপক্স ভাইরাসের রূপান্তরিত হওয়ার প্রমাণ নেই: বিশ্ব স্বাস্থ্য সংস্থা       যেভাবে ছড়ায় মাঙ্কিপক্স       মালদ্বীপে একান্ত সময় কাটাচ্ছেন বনি-কৌশানি       তাইওয়ানে আগুন নিয়ে খেলছে যুক্তরাষ্ট্র, পাল্টা হুঁশিয়ারি চীনের       ইনানী সৈকত থেকে যুবকের মরদেহ উদ্ধার       সেতু নয়, কৃষকদের মাঠে যেতে হয় খাল পাড়ি দিয়ে       কক্সবাজারে দুই গ্রুপের সংঘর্ষে প্রাণ গেল যুবকের       খালাস চেয়ে হাজী সেলিমের আপিল       ডায়াবেটিস নিয়ন্ত্রণে রাখুন মাত্র ২ উপায়ে      
নির্বাচনের ট্রেন ধরতে না পারলে বিএনপিরই ক্ষতি: তথ্যমন্ত্রী
ঢাকা অফিস:
Published : Friday, 13 May, 2022 at 5:23 PM, Count : 39
নির্বাচনের ট্রেন ধরতে না পারলে বিএনপিরই ক্ষতি: তথ্যমন্ত্রী বোরকা পরে যে নেতারা হাইকোর্টে জামিনের জন্য হাজির হয় তাদের আন্দোলনের সক্ষমতা নিয়ে প্রশ্ন তুলে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, নির্বাচনের ট্রেন ধরতে না পারলে বিএনপিরই ক্ষতি হবে।
শুক্রবার (১৩ মে) দুপুর সাড়ে ১২টার রাজধানীর ফার্মগেট কৃষি গবেষণা কাউন্সিল ভবনের কনফারেন্স রুমে জাতীয় কীটতত্ত্ব সমিতির ১১তম দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
হাছান মাহমুদ বলেন, ২০১৮ সালে নির্বাচন প্রতিহত করতে গিয়ে শেষ মুহূর্তে তারা নির্বাচনে এলেও প্রস্তুতির অভাবে ভালো করতে পারেনি। আন্দোলনের স্বপ্ন বাদ দিয়ে নির্বাচনের প্রস্তুতি নিন। আর ২০১৪ সালের মতো যদি জ্বালাও-পোড়াও করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে তাহলে জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করার ঘোষণা দেন তিনি।
বিএনপি কর্মীদের ওপর তাদের নিজেদের কর্মীদেরই আস্থা নেই, তাদের ডাকে কেউ মাঠে নামে না বলেও মন্তব্য করেন তথ্যমন্ত্রী।
জাতীয় কীটতত্ত্ব সমিতির সভাপতি ড. সৈয়দ নুরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. শেখ মুহাম্মদ বখতিয়ার। আরও উপস্থিত ছিলেন জাতীয় কীটতত্ত্ব সমিতির সাধারণ সম্পাদক ড. রেজাউর রহমান। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft