দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: পিএইচডি ইনক্রিমেন্ট স্থগিতের প্রতিবাদ ইবি শিক্ষকদের       জুনে ১০ খালের স্লুইচ গেইট খুলে দিতে চায় সিডিএ        দৌলতদিয়ায় জেলের জালে ২০ কেজির পাঙ্গাস       বোয়ালমারীতে গ্রাম পুলিশের মধ্যে ইউনিফরম বিতরণ        আলীকদমে বিজিবির অভিযানে ৪০টি বিদেশি গরু আটক       বোয়ালমারীতে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক উঠান বৈঠক অনুষ্ঠিত        দীপিকার এই টি-শার্টের দাম ৮৪ লাখ টাকা       ওজন কমাতে কোন রঙের প্লেটে খাবার খাবেন?       উপাদানের দাম বাড়ায় অস্তিত্বের চ্যালেঞ্জে বেকারি শিল্প       মাঙ্কিপক্স ভাইরাসের রূপান্তরিত হওয়ার প্রমাণ নেই: বিশ্ব স্বাস্থ্য সংস্থা      
বিয়ের চার মাসের মাথায় সুন্দরবনে মাছ ধরতে গিয়ে জেলে নিখোঁজ
শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি
Published : Friday, 13 May, 2022 at 7:47 PM, Count : 95
বিয়ের চার মাসের মাথায় সুন্দরবনে মাছ ধরতে গিয়ে জেলে নিখোঁজসুন্দরবনের মাছ ধরতে গিয়ে মিরাজ হাওলাদার (২৬) নামে এক জেলে নদীতে পড়ে নিখোঁজ হয়েছেন। বৃহস্পতিবার (১২ মে) বিকেলে পূর্ব বনবিভাগের শরণখোলা রেঞ্জের কালামিয়া ও শ্যালার চরসংলগ্ন নদীতে এ ঘটনা ঘটে। তাকে উদ্ধারে স্থানীয় শতাধিক জেলে ঘটনাস্থলে তল্লাশি শুরু করছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত (শুক্রবার বিকেল ৫টা) তার কোনো সন্ধান পাওয়া যায়নি। বনবিভাগ ও সঙ্গীয় জেলেরা এ তথ্য জানিয়েছে।
নিখোঁজ জেলে মোরেলগঞ্জ উপজেলার বারৈখালী গ্রামের নাছির হাওলাদারের ছেলে। ঈদের পরদিন বনবিভাগ থেকে পাস নিয়ে বড় ভাই পলাশ হাওলাদারের নৌকায় সুন্দরবনে মাছ ধরতে গিয়েছিলেন তিনি।
নৌকায় থাকা সঙ্গীয় জেলে মো. খালিদ হোসেন মুঠোফোনে বলেন, বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে নদীতে খুব ঢেউ হচ্ছিল। এ সময় নদীতে নোঙর ফেলতে যায় মিরাজ। নোঙর ফেলার সময় পায়ের সঙ্গে দড়িতে প্যাঁচ লেগে নদীতে পড়ে সঙ্গে সঙ্গে তলিয়ে যায় সে। কিছুক্ষণ পর একবার তার মাথা ভেসে উঠেছিল। কিন্তু তারপর আর তাকে খুঁজে পাইনি। নিখোঁজের পরপরই আশপাশের ২৫-৩০টি নৌকার এক-দেড় শ জেলে ছুটে আসে। সেই থেকে সবাই মিলে তল্লাশি করছি।
এ ব্যাপারে মুঠোফোনে কথা হয় নিখোঁজ জেলের বাবা মো. নাছির হাওলাদারের সঙ্গে। তিনি জানান, তার বড় ছেলে পলাশের নৌকায় ছোট ছেলে মিরাজ মাছ ধরতে গিয়েছিল। দুই ভাই একসাথেই মাছ ধরে সুন্দরবনে। তিন-চার মাস আগে মিরাজকে বিয়ে করিয়েছেন। ঈদের আগে নতুন বউকে ঘরে তুলেছেন। কিন্তু এরই মধ্যে বিপদ ঘটে গেল। তার দুই ছেলেসহ নৌকায় মোট ছয় জন জেলে ছিলেন। তার ছেলেকে উদ্ধারের জন্য বনবিভাগ ও কোস্টগার্ডের কাছে দাবি জানান তিনি।
পূর্ব বনবিভাগের শরণখোলা ও চাঁদপাই রেঞ্জের সহকারী বনসংরক্ষ (এসএিফ) মো. শহিদুল ইসলাম জানান, সুন্দরবনে নয়, শ্যালার চরসংলগ্ন সাগরে নিখোঁজ হয়েছে ওই যুবক। স্থানীয় জেলেরা এলাকায় তল্লাশি করছে। আবহাওয়া খারাপ থাকায় সেখানে খুব ঢেউ হচ্ছে। সংশ্লিষ্ট এলাকার বনরক্ষীদের ঘটনাস্থলে গিয়ে খোঁজখবর নিতে বলা হয়েছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft