দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: পিএইচডি ইনক্রিমেন্ট স্থগিতের প্রতিবাদ ইবি শিক্ষকদের       জুনে ১০ খালের স্লুইচ গেইট খুলে দিতে চায় সিডিএ        দৌলতদিয়ায় জেলের জালে ২০ কেজির পাঙ্গাস       বোয়ালমারীতে গ্রাম পুলিশের মধ্যে ইউনিফরম বিতরণ        আলীকদমে বিজিবির অভিযানে ৪০টি বিদেশি গরু আটক       বোয়ালমারীতে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক উঠান বৈঠক অনুষ্ঠিত        দীপিকার এই টি-শার্টের দাম ৮৪ লাখ টাকা       ওজন কমাতে কোন রঙের প্লেটে খাবার খাবেন?       উপাদানের দাম বাড়ায় অস্তিত্বের চ্যালেঞ্জে বেকারি শিল্প       মাঙ্কিপক্স ভাইরাসের রূপান্তরিত হওয়ার প্রমাণ নেই: বিশ্ব স্বাস্থ্য সংস্থা      
ভাইকে খুঁজতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলেন বোন!
মেহেরপুর প্রতিনিধি:
Published : Friday, 13 May, 2022 at 7:48 PM, Count : 158
ভাইকে খুঁজতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলেন বোন!রাগ করে বাড়ি ছেড়ে চলে যাওয়া ভাইকে খুঁজতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলেন নিলুফা ইয়াসমীন (৩৫) নামে এক গৃহবধূ। এ দুর্ঘটনায় আহত হয়েছেন তার ছেলে আলগামন চালক হাসান (১৬)।
শুক্রবার (১৩ মে) দুপুরে মেহেরপুর-মুজিবনগর প্রধান সড়কের গৌরীনগর কবরস্থানের কাছে এ দুর্ঘটনা ঘটে।
নিহত নিলফা মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের নাজিরাকোনাগ্রামের আনোয়ারুল ইসলামের মেয়ে এবং মেহেরপুর সদর উপজেলা পিরোজপুর গ্রামের উসমান হোসেনের স্ত্রী।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে নিলুফার ইয়াসমিনের ভাই আলামিন হোসেন পারিবারিক কলহের জেরে  রাগ করে বাড়ি থেকে চলে যান। ভাইকে খুঁজতে শুক্রবার ভোরে নিলুফা ও তার ছেলে হাসান নিজেদের শ্যালো ইঞ্জিনচালিত নসিমনে করে মেহেরপুরে যাচ্ছিলেন। নসিমন চালাচ্ছিলেন তার ছেলে হাসান। মেহেরপুর-মুজিবনগর সড়কের গৌরীনগর কবরস্থানের কাছে পৌঁছানো মাত্রই নছিমনটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর উল্টে যায়। এতে মা ও ছেলে গুরুতর আহত হন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে নিলুফারের অবস্থার অবনতি হলে তাকে মেহেরপুর সদর হাসপাতালে রেফার্ড করেন দায়িত্বরত চিকিৎসক। দুপুরে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
দুর্ঘটনার বিষয়ে মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি রাসেল জানান, দুর্ঘটনার খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হলে মরদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়। তারা নিজেরাই দুর্ঘটনায় পতিত হয়েছে এবং পরিবারে কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের হেফাজতে দেওয়া হয়েছে।
পরে বাদ জুমা  মরদেহ তার বাবারবাড়ি মুজিবনগর উপজেলার নাজিরাকোনা গ্রামের কবরস্থানে দাফন করা হয়েছে। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft