দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: পিএইচডি ইনক্রিমেন্ট স্থগিতের প্রতিবাদ ইবি শিক্ষকদের       জুনে ১০ খালের স্লুইচ গেইট খুলে দিতে চায় সিডিএ        দৌলতদিয়ায় জেলের জালে ২০ কেজির পাঙ্গাস       বোয়ালমারীতে গ্রাম পুলিশের মধ্যে ইউনিফরম বিতরণ        আলীকদমে বিজিবির অভিযানে ৪০টি বিদেশি গরু আটক       বোয়ালমারীতে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক উঠান বৈঠক অনুষ্ঠিত        দীপিকার এই টি-শার্টের দাম ৮৪ লাখ টাকা       ওজন কমাতে কোন রঙের প্লেটে খাবার খাবেন?       উপাদানের দাম বাড়ায় অস্তিত্বের চ্যালেঞ্জে বেকারি শিল্প       মাঙ্কিপক্স ভাইরাসের রূপান্তরিত হওয়ার প্রমাণ নেই: বিশ্ব স্বাস্থ্য সংস্থা      
যশোরে থ্রিহুইলার শ্রমিক ইউনিয়নের নির্বাচন
শিমুল সভাপতি ও ইউসুফ সাধারণ সম্পাদক পুনর্নির্বাচিত
কাগজ সংবাদ
Published : Friday, 13 May, 2022 at 9:53 PM, Count : 465
শিমুল সভাপতি ও ইউসুফ সাধারণ সম্পাদক পুনর্নির্বাচিতবিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে যশোর জেলা ট্যাক্সি, অটোরিকশা, অটোটেম্পু থ্রিহুইলার শ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল নয়টা থেকে বিকেল চারটা পর্যন্ত বাদশাহ ফয়সল স্কুলে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নয়টি পদে ২২ প্রার্থীর লড়াইয়ের পর সন্ধ্যায় ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান আজিজুল আলম মিন্টু ও সদস্য সচিব আলমগীর সিদ্দিকী আলম।
নির্বাচনে সভাপতি পদে ৯৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন বাস প্রতীকের শিমুল সরদার। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাইকেল প্রতীকের আব্দার রহমান পেয়েছেন ৮৮ ও বাস প্রতীকের আব্দুর রহমান বাবু পেয়েছেন ২৬ ভোট। একশ’২৩ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ফুটবল প্রতীকের ইউসুফ শিকদার। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী গোলাপ ফুল প্রতীকের আরিফুল ইসলাম ফিরোজ পেয়েছেন ৯৮ ভোট। সহসভাপতি পদে বটগাছ প্রতীকের মেহেদী হাসান ৯৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খেজুর গাছ প্রতীকের জাকির হোসেন ৬৮ ও মই প্রতীকের ইব্রাহিম খান ৩২ ভোট পেয়েছেন। সহসাধারণ সম্পাদক পদে একশ’ ৩১ ভোট পেয়ে দেয়াল ঘড়ি প্রতীকের মামুন হোসেন বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বালতি প্রতীকের আবুল কালাম আজাদ পেয়েছেন ৭৫ ভোট। একশ’ চার ভোট পেয়ে কোষাধ্যক্ষ পদে বিজয়ী হয়েছেন হরিণ প্রতীকের সৈয়দ জাকির আলী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তালাচাবি প্রতীকের সিদ্দিকুর রহমান পেয়েছেন ৯৪ ভোট।  সাংগঠনিক সম্পাদক পদে ৯৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন গাভী প্রতীকের মোহাম্মদ মোরশেদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোরগ প্রতীকের নজরুল শিকদার ৬৫ ও ময়ুর প্রতীকের কাজী শফিকুল ইসলাম ২৯ ভোট পেয়েছেন। একশ’২০ ভোট পেয়ে প্রচার সম্পাদক নির্বাচিত হয়েছেন টেলিভিশন প্রতীকের সৈয়দ জাহাঙ্গীর। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাইক প্রতীকের শফিকুল ইসলাম পেয়েছেন ৭৮ ভোট। লাইন সম্পাদক পদে ৯৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন উড়োজাহাজ প্রতীকের মোহাম্মদ মফজেল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ট্যাক্সি প্রতীকের জাকির হোসেন কানন ৭৯ ও সজিবুল ইসলাম রতন পেয়েছেন ২৩ ভোট। ক্রীড়া, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক পদে একশ’১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন গিটার প্রতীকের শাহিন আক্তার। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ক্রিকেট ব্যাট প্রতীকের তোরাব আলী পেয়েছেন ৮১ ভোট। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft