বিনোদন
শিরোনাম: ইভিএমে এখনও আস্থাভাজন হতে পারেনি নির্বাচন কমিশন: সিইসি       শেখ হাসিনার বক্তব্য হত্যার হুমকির শামিল: মির্জা ফখরুল       মুশফিকের বীরত্বে ৩৬৫ বাংলাদেশের       অভিষেককে রাঙাতে পারলেন না সুপ্তা, বল হাতে ২ উইকেট সালমার       শৃঙ্খলা ভঙ্গের দায়ে সিরিজের মাঝপথেই ফিরে যাচ্ছেন লঙ্কান ক্রিকেটার       বোয়ালমারীতে জঙ্গীবাদ প্রতিরোধে ইমামদের করণীয় শীর্ষক সভা        দেশীয় শিল্প নিয়ে চক্রান্তের প্রতিবাদে সিরাজগঞ্জে বিড়ি শ্রমিক সমাবেশ        পিএইচডি ইনক্রিমেন্ট স্থগিতের প্রতিবাদ ইবি শিক্ষকদের       জুনে ১০ খালের স্লুইচ গেইট খুলে দিতে চায় সিডিএ        দৌলতদিয়ায় জেলের জালে ২০ কেজির পাঙ্গাস      
অভিনেত্রী সাহানার মরদেহ উদ্ধার, স্বামী আটক
কাগজ ডেস্ক:
Published : Saturday, 14 May, 2022 at 1:50 PM, Count : 657
অভিনেত্রী সাহানার মরদেহ উদ্ধার, স্বামী আটকদক্ষিণ ভারতীয় অভিনেত্রী সাহানার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ২০তম জন্মদিনের ঠিক পরের দিন নিজ বাড়ি থেকে উদ্ধার হলো কেরালার নামী এই মডেলের মরদেহ। এ ঘটনায় তার স্বামীকে আটক করেছে পুলিশ। আজ কেরালার কোঝিকোড় শহরে সাহানার বাড়িতে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরে উদ্ধার করে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
সাহানা আত্মহত্যা করেছেন, নাকি তাকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে এই প্রশ্ন তুলছেন তার মা। তার অভিযোগ, মেয়েকে খুন করেছেন সাহানার স্বামী সাজ্জাদ। স্থানীয় সংবাদমাধ্যমকে তিনি বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় সাহানা শেষবার ফোন করেছিল। জন্মদিনে কী কী করলো, সব জানালো। বললো, শুক্রবার আসবে দেখা করতে। খুব আনন্দ করেছে সেটাও জানিয়েছিল। তারপর হঠাৎ করে আত্মহত্যা করলো, এটা মেনে নিতে পারছি না। আমি নিশ্চিত সাজ্জাদই খুন করেছে। সাজ্জাদ প্রায়ই সাহানাকে মেরে ফেলার হুমকি দিতেন বলেও অভিযোগ করেন তার মা।
ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, কাতারে কাজ করতেন সাজ্জাদ। কিন্তু সাহানা দক্ষিণী ছবিতে অভিনয় ও বিজ্ঞাপনের কাজ শুরু করার পর তিনি কাতার থেকে ফিরে আসেন। এরপর প্রতিদিনই নানা বিষয়ে স্বমী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো বলে দাবি করেছেন সাহানার মা।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft