সারাদেশ
শিরোনাম: সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই       বন্যায় সিলেটের আশ্রয়কেন্দ্রও তলিয়ে গেছে       এবার সরিষার তেল কেজিতে বাড়লো ১শ'        ইরাম ব্যারাম হলি বিপদ!       স্বপ্নের পদ্মা সেতুর টোল চূড়ান্ত        সচিব হলেন খুলনার বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন        অটো ভ্যান-রিকশা চোর সিন্ডিকেটের সদস্য আটক       ট্রাক চোর সিন্ডিকেটের সদস্য রিমান্ডে       কুষ্টিয়ায় ছাত্রীনিবাসে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ       বাজেট অধিবেশন বসছে পাঁচই জুন      
রাজশাহীতে অবৈধ মজুদ সয়াবিন তেল জব্দ, ৩৫ হাজার টাকা জরিমানা
রাজশাহী ব্যুরো :
Published : Saturday, 14 May, 2022 at 7:50 PM, Count : 95
রাজশাহীতে অবৈধ মজুদ সয়াবিন তেল জব্দ, ৩৫ হাজার টাকা জরিমানারাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে অবৈধভাবে মজুদ করা ৯৫ লিটার বোতলজাত সয়াবিন তেল জব্দ করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। ।
শনিবার দুপুরে (১৪ মে) মহানগরীর পাঠানপাড়া মুক্তমঞ্চ সংলগ্ন উম্মেদ আলী এন্ড সন্স নামের একটি কনফেকশনারীর দোকানে ২০ হাজার জরিমানা করা হয়।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জানান, দোকাটির ডিসপ্লেতে কোন ভোজ্য তেল পাওয়া না গেলেও তাদের গোডাউনে এক ও দুই লিটারের মোট ৯৫ লিটার বোতলজাত সয়াবিন খুঁজে পাওয়া যায়।
তেলগুলো জব্দ করার পর তা স্থানীয় ভোক্তাদের মাঝে বোতলের গায়ে লেখা দামে তাৎক্ষনিক বিক্রির ব্যবস্থা করা হয়। এছাড়া অবৈধ মজুদের দায়ে কনফেকশনারী দোকানি রমজান আলীকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
অপর দিকে দুুপুরে নগরীর তেরখাদিয়া এলাকায় অভিযান চালিয়ে সানোয়ার ভ্যারাইটি স্টোর থেকে ৪৫ লিটার মজুদকৃত তেল উদ্ধার করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তারা। একই সাথে এই দোকানের মালিককে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।
এই বিষয়ে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজশাহীর সহকারি পরিচালক হাসান আল মারুফ বলেন, অবৈধ ভাবে মজুতকৃত সয়াবিন তেল পূর্বের দামে কেনা ছিলো। তেলগুলো বিক্রি না করে অসৎ উদ্দেশ্যে মজুদ করে রাখা হয়েছিলো। আমরা গোপনে সংবাদ পেয়ে তেল উদ্ধার করে সাধারণ ভোক্তার মাঝে বিক্রি করে দিয়েছি। এতে সাধারণ জনগণ স্বস্তি প্রকাশ করেছে বলে জানান। এই অভিযান আগামীতে অব্যাহত থাকবে বলে জানান।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft