দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: বন্যায় সিলেটের আশ্রয়কেন্দ্রও তলিয়ে গেছে       এবার সরিষার তেল কেজিতে বাড়লো ১শ'        ইরাম ব্যারাম হলি বিপদ!       স্বপ্নের পদ্মা সেতুর টোল চূড়ান্ত        সচিব হলেন খুলনার বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন        অটো ভ্যান-রিকশা চোর সিন্ডিকেটের সদস্য আটক       ট্রাক চোর সিন্ডিকেটের সদস্য রিমান্ডে       কুষ্টিয়ায় ছাত্রীনিবাসে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ       বাজেট অধিবেশন বসছে পাঁচই জুন       লোকালয়ে ১০ ফুট লম্বা অজগর উদ্ধার      
‘এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন হবে না’
বাগেরহাট প্রতিনিধি:
Published : Saturday, 14 May, 2022 at 7:57 PM, Count : 122
‘এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন হবে না’বাগেরহাটে বিএনপির বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৪ মে) দুপুরে বাগেরহাট জেলা বিএনপির আহ্বায়ক এটিএম আকরাম হোসেন তালিমের বাসভবনের সামনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মো. হাবিবুর রহমান হাবিব।
প্রধান অতিথির বক্তব্যে মো. হাবিবুর রহমান হাবিব বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন এই সরকারের অধীনে হবেনা। শুধু আগামী নির্বাচন নয়, আর কোনো জাতীয় নির্বাচন এই সরকারের অধীনে হবে না। আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটিয়ে, খালেদা জিয়া ও তারেক রহমানকে ক্ষমতায় আনা হবে। মামলা দিয়ে নেতাকর্মীদের ঘরে রাখা যাবেনা, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে এই সরকারকে বাধ্য করা হবে। একই সঙ্গে আগামী দিনে রাজপথে ঐক্যবদ্ধ থেকে আন্দোলন করার জন্য নেতাকর্মীদের আহ্বান জানান তিনি।
এসময় বাগেরহাট জেলা বিএনপির আহ্বায়ক এটিএম আকরাম হোসেন তালিম, জেলা বিএনপির সাবেক সভাপতি এম.এ সালাম, জেলা বিএনপির সদস্য সচিব মো. মোজাফফর রহমান আলম, বিএনপি নেতা অ্যাডভোকেট অহিদুজ্জামান দিপু, কামরূল ইসলাম গোরা, মো. মুজিবর রহমান, সৈয়দ নাসির আহম্মেদ মালেক, শেখ শাহেদ আলী রবি, সুজাউদ্দিন মোল্লা সুজনসহ সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এদিকে বিএনপি নেতা মো. হাবিবুর রহমান হাবিবের আসার খবরে সকাল থেকে শহরের থানার মোড় ও সরুই এলাকায় বিএনপির দুটি কার্যালয় পুলিশ ঘিরে রাখে। তবে সংঘর্ষ ও অপ্রীতিকর ঘটনা এড়াতে কার্যালয়ে প্রতিবাদ সভা না করে বাগেরহাট জেলা বিএনপির আহ্বায়ক এটিএম আকরাম হোসেন তালিমের বাসভবনের সামনে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ করেন বিএনপির নেতাকর্মীরা।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft