সারাদেশ
শিরোনাম: সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই       বন্যায় সিলেটের আশ্রয়কেন্দ্রও তলিয়ে গেছে       এবার সরিষার তেল কেজিতে বাড়লো ১শ'        ইরাম ব্যারাম হলি বিপদ!       স্বপ্নের পদ্মা সেতুর টোল চূড়ান্ত        সচিব হলেন খুলনার বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন        অটো ভ্যান-রিকশা চোর সিন্ডিকেটের সদস্য আটক       ট্রাক চোর সিন্ডিকেটের সদস্য রিমান্ডে       কুষ্টিয়ায় ছাত্রীনিবাসে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ       বাজেট অধিবেশন বসছে পাঁচই জুন      
কাশিয়ানীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা
তিন দম্পতিসহ ৮ জন নিহত
গোপালগঞ্জ প্রতিনিধি
Published : Saturday, 14 May, 2022 at 9:12 PM, Update: 15.05.2022 12:42:44 AM, Count : 145
তিন দম্পতিসহ ৮ জন নিহত গোপালগঞ্জের কাশিয়ানীতে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তিন দম্পতিসহ আটজন নিহত হয়েছেন। প্রাইভেটকার, মোটরসাইকেল আর যাত্রীবাহী বাসের ত্রিমুখি সংঘর্ষে তারা নিহত হন। বেলা ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ফুকরা ইউনিয়নের দক্ষিণ ফুকরা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে প্রাইভেটকারের যাত্রী এক দম্পতি, মোটরসাইকেল আরোহী এক দম্পতি এবং রাস্তার পাশে ধান মাড়াইরত এক দম্পতি রয়েছেন। প্রাইভেট কার আরোহী দম্পতির ছেলে ও চালকও এই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ৩০ জন। আহতদের মধ্যে ২০ জনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
দুর্ঘটনায় নিহত ব্যক্তিদের মধ্যে একই পরিবারের তিনজন রয়েছেন। তারা হলেন-ঢাকা বারডেম হাসপাতালের চিকিৎসক ও গোপালগঞ্জ শহরের বটতলা এলাকার প্রফুল্ল কুমার সাহার ছেলে বাসুদেব কুমার সাহা (৫২), তার স্ত্রী শিবানী সাহা (৪৮) ও ছেলে আহ্ছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী স্বপ্নিল সাহা (১৯)। চিকিৎসক বাসুদেব সাহার ব্যক্তিগত গাড়ির চালক আজিজুর ইসলামও (৪৪) নিহত হয়েছেন।
নিহত অন্যরা হলেন রাস্তার পাশে ধান মাড়াইয়ের কাজ করারত দম্পতি কাশিয়ানী উপজেলার ফুকরা ইউনিয়নের দক্ষিণ ফুকরা গ্রামের পেয়ার আলী মোল্লার ছেলে ফিরোজ মোল্লা (৪৮) রুমা বেগম (৪০) এবং একই গ্রামের নবদম্পতি জিন্দার ফকিরের ছেলে অনীক বাবু (২৮) ও ইয়াসমিন আক্তার (১৯)। অনীক ও ইয়াসমিন মোটরসাইকেলে কাশিয়ানী থেকে বাড়িতে ফিরছিলেন।
দুর্ঘটনায় আহতদের মধ্যে ১৯ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন গোপালগঞ্জের দিদার শরীফ (৫০), সোবাহান (৩৮), রুমা (৩০), মাসুম মোল্লা (১৩), ইসমোতারা (৪০), আলিফ (৫), সিফাত (৩), নড়াইলের বাদল (২৫), বায়েজিদ (১২), মারুফ (২২), ঢাকার আরজু বেগম (৩৫), ফারুক হোসেন (৫০), হিরা বেগম (৩৬), হাওয়া বেগম (৩৪), হোসাইন (১২), আবদুর রহমান (৫), পিরোজপুরে কালাম মোল্লা (৪৭), কামরুল (৪৬) ও শরীয়তপুরের জোহরা (৭৫)।
দুর্ঘটনাকবলিত রাজিব পরিবহনের যাত্রী পিরোজপুরের মঠবাড়িয়ার ইসমাইল হোসেন সংবাদ মাধ্যমকে বলেন, ‘মুহূর্তের মধ্যে কী হয়ে গেল বুঝতে পারলাম না। একটু পর দেখি আমাদের গাড়ির (বাস) ওপরের অংশ নেই। ধান মাড়াই করা দুইজন ও মোটরসাইকেলে থাকা দুইজন গাড়ির নিচেই পড়ে আছে। আর প্রাইভেট কারের সবাই পিষে গেছে।’
তিনি বলেন, ‘গোপালগঞ্জ থেকে ছাড়ার পর চালক দ্রুতগতিতে গাড়ি চালাচ্ছিলেন। ওইখানে (ঘটনাস্থলে) আসলে দেখতে পেলাম সামনের দিক থেকে একটি প্রাইভেট কার ও একটি মোটরসাইকেল এসেই বিকট আওয়াজে বাসের সঙ্গে ধাক্কা খেল। প্রাইভেট কার ছিটকে পড়ল সড়কের পাশে ধান মাড়াই মেশিনের ওপর।’
ভাঙ্গা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম বলেন, পিরোজপুরে মঠবাড়িয়া থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা রাজিব পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা এলাকায় পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা ব্যক্তিগত গাড়ি ও কাশিয়ানী থেকে ছেড়ে আসা মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ হয়। এ সময় দুমড়েমুচড়ে ব্যক্তিগত গাড়িটি সড়কের পাশে ধানমাড়াইরত মেশিনের ওপর গিয়ে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই একই পরিবারের তিনজন, ধানমাড়াইরত স্বামী-স্ত্রীসহ আটজন নিহত হন। এ ঘটনায় আহত হন আরও অন্তত ৩০ জন।
খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয় লোকজন হতাহত ব্যক্তিদের উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল ও কাশিয়ানী একশ’ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে যান।
গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা, কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান, গোপালগঞ্জ সদরের ইউএনও মহাসিন উদ্দিনসহ জেলা ও পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft