দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: বোয়ালমারীতে গ্রাম পুলিশের মধ্যে ইউনিফরম বিতরণ        আলীকদমে বিজিবির অভিযানে ৪০টি বিদেশি গরু আটক       বোয়ালমারীতে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক উঠান বৈঠক অনুষ্ঠিত        দীপিকার এই টি-শার্টের দাম ৮৪ লাখ টাকা       ওজন কমাতে কোন রঙের প্লেটে খাবার খাবেন?       উপাদানের দাম বাড়ায় অস্তিত্বের চ্যালেঞ্জে বেকারি শিল্প       মাঙ্কিপক্স ভাইরাসের রূপান্তরিত হওয়ার প্রমাণ নেই: বিশ্ব স্বাস্থ্য সংস্থা       যেভাবে ছড়ায় মাঙ্কিপক্স       মালদ্বীপে একান্ত সময় কাটাচ্ছেন বনি-কৌশানি       তাইওয়ানে আগুন নিয়ে খেলছে যুক্তরাষ্ট্র, পাল্টা হুঁশিয়ারি চীনের      
ভুয়া নিয়োগপত্র দিয়ে ১৯ লাখ টাকা আত্মসাৎ, মামলা
কাগজ সংবাদ
Published : Saturday, 14 May, 2022 at 9:29 PM, Count : 139
ভুয়া নিয়োগপত্র দিয়ে ১৯ লাখ টাকা আত্মসাৎ, মামলাসরকারি চাকরি দেয়ার নামে সমাজপসবা অধিদপ্তরের ভুয়া নিয়োগপত্র দিয়ে ১৯ লাখ টাকা আত্মসাতের অভিযোগে আরিফ হোসেন নামে একজনের বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে। বৃহস্পতিবার যশোর সদরের কাশিমপুর গ্রামের মোজাহার আলীর ছেলে রুহুল আমিন বাবু বাদী হয়ে এ মামলা করেছেন।
সিনিয়র জুডিসিয়াল ম্যজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম অভিয্োিট গ্রহণ করে আসামির প্রতি সমন জারির আদেশ দিয়েছেন। আসামি আরিফ হোসেন কুমিল্লার বুড়িচং থানার সংগুসেন গ্রামরে আনছার আলীর ছেলে।
মামলার অভিযোগে জানা গেছে, কাশিমপুর গ্রামের আলাউদ্দিনের মাধ্যমে রুহুল আমিন জানতে পারেন আরিফ হোসেন বিভিন্ন সরকারি দপ্তরে লোক নিয়োগ দিতে পারেন। পরে আলাউদ্দিদেন মাধ্যমে আরিফের সাথে যোগাযোগ করে তার ভাই বনি আমিনকে একটি সরকারি চাকরি পাইয়ে দেয়ার কথা বলেন। তিনি তাকে চাকরি দিতে ২০ লাখ টাকা দাবি করেন। চাকরি না হলে আরিফ টাকা ফেতর দেবেন বলেও অঙ্গীকার করেন।
আরিফের কথায় বিশ্বাস স্থাপন করে রুহুল আমিন তার ভাইয়ের চাকরির জন্য প্রথমে সাত লাখ টাকা ও পরে ২০২১ সালের ৪ নভেম্বর থেকে চলতি বছরের ৬ ফেব্রুয়ারি পর্যন্ত আরিফকে ১৯ লাখ ৭ হাজার টাকা দেন। আরিফ শর্ত অনুযায়ী তার ভাইকে মাগুরা সমাজ সেবা অধিদপ্তরের একটি নিয়োগপত্র দেন। এ নিয়োগপত্র নিয়ে বনি আমিন মাগুরা সমাজসেবা কার্যালয়ে যোগদান করতে যেয়ে জানতে পারেন নিয়োগপত্রটি ভুয়া। আরিফ পরিকল্পিতভাবে প্রতারণা করে টাকা আত্মসাতের জন্য ভুয়া নিয়োগপত্রটি তেরি করে তাকে দিয়েছেন। পরবর্তীতে টাকা ফেরত চাইলে দিতে অস্বীকার করায় তিনি আদালতে এ মামলা করেছেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft