সারাদেশ
শিরোনাম: যশোরের ৪ অফিসার পুরস্কৃত       ট্রেনের ভাড়াও বাড়ানো হতে পারে : রেলমন্ত্রী       গম-ভুট্টা চাষিরা কম সুদে পাবেন ১ হাজার কোটি টাকার ঋণ       ৩৮ দিন পর করোনায় মৃত্যু শূন্য দিনে দেখলো দেশ       আমদানি পণ্যের ট্রাকে মিলল ফেনসিডিল-ওষুধ        শ্বশুরবাড়ি যাওয়ার পথে গাছে ধাক্কা খেয়ে বাইকার নিহত       মাছে রং মেশানোর অপরাধে ২ ব্যবসায়ীকে জরিমানা       বাংলাদেশকে জিডিআইতে যুক্ত হতে প্রস্তাব দিয়েছে চীন       তাজিয়া মিছিলে বর্শা-বল্লম-তরবারি নয়, আতশবাজি নিষিদ্ধ       হজে গিয়ে ভিক্ষাবৃত্তি করা সেই মতিয়ারের জামিন      
ট্রাক চাপায় ইউপি সদস্যসহ তিনজন নিহত
দিনাজপুর প্রতিনিধি
Published : Monday, 16 May, 2022 at 3:42 PM, Count : 68
ট্রাক চাপায় ইউপি সদস্যসহ তিনজন নিহতরোববার দিবাগত রাত সাড়ে ১২টায় দিনাজপুর-বোচাগঞ্জ সড়কের বিরল উপজেলার মঙ্গলপুর চেয়ারম্যানের বাজার নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হচ্ছে-দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার দৌলা গ্রামের আব্দুল আজিজ বাবুর ছেলে স্থানীয় ইউপি সদস্য মোঃ রাকিব (৩৫), ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল পৌর এলাকার নওহেদ আলীর ছেলে মোঃ তাসিম (১৪) ও দিনাজপুর শহরের গুড়গোলা মহল্লার ওসমান গনির ছেলে সাদবিন ওসমান (২৪)।
স্থানীয়রা জানান, রোববার দিবাগত রাতে ইউপি সদস্য মোঃ রাকিব ও তাসিমসহ ৪ জন একটি প্রাইভেটকারযোগে দিনাজপুর শহর থেকে বোচাগঞ্জের দিকে যাচ্ছিল। বিরলের মঙ্গলপুর নামক স্থানে গিয়ে তাদের প্রাইভেট কারের তেল শেষ হয়ে যায়। রাকিব ও তাসিম দুই কিলোমিটার দুরের একটি ফিলিং স্টেশন থেকে তেল আনার পথে মোটরসাইকেল আরোহী সাদবিন ওসমানের সাহায্য চায়। তেল নিয়ে তার মোটরসাইকেলে তিনজন প্রাইভেট কারের কাছে আসার পথে বিরল উপজেলার মঙ্গলপুর চেয়ারম্যানের বাজার নামক স্থানে বোচাগঞ্জগামী একটি ট্রাক তাদের চাপা দিয়ে চলে যায়। ফলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়।
বিরল উপজেলার মঙ্গলপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ হাফিজ মোঃ রায়হান আলী এ তথ্য নিশ্চিত করেছেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft