ক্রীড়া সংবাদ
শিরোনাম: পদ্মা সেতুর উদ্বোধন থেকে ফেরা হলো না অহিদুল-মফিজুরের       স্বপ্ন হলো সত্যি       পদ্মাপাড়ের উৎসবের ঢেউ আছড়ে পড়ে যশোরেও       সাংবাদিক মিজানুরের পিতার ইন্তেকাল       জাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা       পদ্মা সেতুর উদ্বোধনে প্রধানমন্ত্রীকে যবিপ্রবি পরিবারের ধন্যবাদ       অনুর্ধ্ব-২০ ভলিবল দলে যশোরের দু’জন       ব্যাটিংয়ে অখুশি সিডন্স       বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধন দেখলেন যশোরবাসী       কালিয়ায় ট্রলিচাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু      
বাঁচামরার লড়াইয়ে ইনজুরি নিয়ে দুশ্চিন্তায় লিভারপুল
ক্রীড়া ডেস্ক
Published : Tuesday, 17 May, 2022 at 3:12 PM, Count : 86
বাঁচামরার লড়াইয়ে ইনজুরি নিয়ে দুশ্চিন্তায় লিভারপুলসাউদাম্পটনের বিপক্ষে আজকের ম্যাচটা লিভারপুলের জন্য অলিখিত ফাইনাল। শিরোপার লড়াইয়ে তাদের হাতে আজকের ম্যাচটিসহ ম্যাচ বাকি রয়েছে ২টি। এই দুই ম্যাচের একটিতেও পয়েন্ট হারালে শেষ ম্যাচ না খেলেও শিরোপা উৎসব করতে বাধা থাকবে না ম্যানচেস্টার সিটির। এমন গুরুত্বপূর্ণ ম্যাচের আগে লিভারপুল শঙ্কায় দলের দুই গুরুত্বপূর্ণ সদস্যকে নিয়ে। চোটের কারণে আজকের ম্যাচে অনিশ্চিত মোহামেদ সালাহ ও ভ্যান ডাইক।
এফএ কাপের ফাইনালে শিরোপা জিতে নিলেও লিভারপুলকে চুকাতে হয়েছে অনেক বেশি দাম। ম্যাচে ইনজুরিতে পড়ে দলের সবচেয়ে বড় দুই ভরসা ফরোয়ার্ড মোহামেদ সালাহ ও সেন্টার ব্যাক ভ্যান ডাইক। ম্যাচের ৩৩ মিনিটে কুঁচকির অস্বস্তিতে মাঠ ছাড়েন সালাহ। আর অতিরিক্ত সময়ে পেশির সমস্যায় মাঠ ছাড়তে বাধ্য হন ভ্যান ডাইক।
মৌসুমে কোয়াড্রাপল শিরোপা জয়ের সুযোগ রয়েছে অলরেডদের। এরই মধ্যে তারা জিতে নিয়েছে ক্যারাবাও কাপ ও এফএ কাপের শিরোপা। দুই টুর্নামেন্টের ফাইনালেই তারা টাইব্রেকারে হারায় চেলসিকে। লিগ শিরোপা জয়ের লড়াইয়ে টিকে থাকা লিভারপুল উঠেছে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালেও। সব টুর্নামেন্টের লড়াইয়ে সমান গুরুত্ব দিতে হচ্ছে বলে অতিরিক্ত চাপ পড়ছে অলরেড তারকাদের উপরে। যার প্রেক্ষিতে মৌসুমের এই পর্যায়ে এসে একে একে ইনজুরিতে পড়েছে ফ্যাবিনহো, সালাহ ও ভ্যান ডাইক।
মৌসুমের তৃতীয় শিরোপা জয়ের লক্ষ্যে টিকে থাকতে আজ মঙ্গলবার (১৭ মে) সাউদাম্পটনের বিপক্ষে মাঠে নামবে লিভারপুল। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে অলরেডদের কোচ কথা বলেন দলের ইনজুরি সমস্যা নিয়ে। তিনি বলেন, 'আমরা দুই দিন আগে ১২০ মিনিট খেলেছি। আমাদের অনেক বিষয়েই সিদ্ধান্ত নিতে হচ্ছে। অতিরিক্ত এই ৩০ মিনিট বড় পার্থক্য গড়ে দিয়েছে। আমাদের দলে পরিবর্তন আনতে হবে। জানি না সেটা কত জন।'
এদিকে চেলসির বিপক্ষে এফএ কাপ ফাইনালের পর সাউদাম্পটনের বিপক্ষে লিগের ম্যাচের লিভারপুল পাচ্ছে না ডিফেন্সিভ মিডফিল্ডার ফ্যাবিনহোকে। বিষিয়টি এরই মধ্যে নিশ্চিত করেছেন ক্লপ।
“তার পুনর্বাসন প্রক্রিয়া খুবই ভালো চলছে, তবে আগামীকালের ম্যাচে সে থাকছে না।” -বলেন ক্লপ।
ম্যানচেস্টার সিটি তাদের সর্বশেষ ম্যাচে ওয়েস্ট হ্যামের বিপক্ষে প্রথমার্ধে ২ গোলে পিছিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধে গ্রিলিশ ও ওয়েস্ট হ্যামের কুফালের আত্মঘাতী গোলে ড্র করতে সমর্থ হয়। ৩৭ ম্যাচ শেষে ৯০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তারা। দ্বিতীয় স্থানে থাকা লিভারপুলের সংগ্রহ ৩৬ ম্যাচে ৮৬ পয়েন্ট। শেষ দুই ম্যাচের একটিতেও লিভারপুল পয়েন্ট হারালে শিরোপা যাবে ম্যানসিটির ঘরে। অবশ্য ম্যানসিটি তাদের সবশেষ ম্যাচে অ্যাস্টন ভিলাকে হারালেই টানা দ্বিতীয়বারের মতো প্রিমিয়ার লিগের শিরোপা নিজেদের ঘরে তুলবে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft