ক্রীড়া সংবাদ
শিরোনাম: পদ্মা সেতুর মাওয়া প্রান্তে ৩ কিলোমিটার যানজট       পদ্মা সেতুর উদ্বোধন থেকে ফেরা হলো না অহিদুল-মফিজুরের       স্বপ্ন হলো সত্যি       পদ্মাপাড়ের উৎসবের ঢেউ আছড়ে পড়ে যশোরেও       সাংবাদিক মিজানুরের পিতার ইন্তেকাল       জাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা       পদ্মা সেতুর উদ্বোধনে প্রধানমন্ত্রীকে যবিপ্রবি পরিবারের ধন্যবাদ       অনুর্ধ্ব-২০ ভলিবল দলে যশোরের দু’জন       ব্যাটিংয়ে অখুশি সিডন্স       বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধন দেখলেন যশোরবাসী      
মাথায় বল লেগে হাসপাতালে লঙ্কান ক্রিকেটার
ক্রীড়া ডেস্ক
Published : Tuesday, 17 May, 2022 at 3:41 PM, Count : 163
মাথায় বল লেগে হাসপাতালে লঙ্কান ক্রিকেটারচট্টগ্রাম টেস্টে বড় ধাক্কা খেল শ্রীলঙ্কা। এই টেস্টে আর খেলা হচ্ছে না বাঁহাতি পেসার বিশ্ব ফার্নান্ডোর। গতকাল মাথায় আঘাত পাওয়ার পর মাঠের বাইরে চলে যাওয়া বিশ্ব পড়ে নেমেছিলেন শেষ ব্যাটার হিসেবে। পরে বোলিংও করেছেন ৮ ওভার। কিন্তু আজ মধ্যাহ্নবিরতিতে অস্বস্তিবোধ করায় তাকে পাঠানো হয়েছে হাসপাতালে। এই টেস্টে আর খেলা হচ্ছে না তার।
বাঁহাতি পেসার বিশ্ব ফার্নান্ডোর জায়গায় কনকাশন বদলি হিসেবে নেমেছেন ডানহাতি পেসার কাসুন রাজিথা। ২ ওভার বল করে এই ডানহাতি পেসার তুলে নিয়েছেন নাজমুল শান্তর উইকেটটি।
চট্টগ্রাম টেস্টে দ্বিতীয় দিনে অ্যাঞ্জেলো ম্যাথিউসের সঙ্গে ৪৭ রানের জুটি গড়ে বাংলাদেশের বিপক্ষে বড় সংগ্রহে ভূমিকা রেখেছিলেন বিশ্ব ফার্নান্ডো। কিন্তু শরিফুল ইসলামের বলে মাথায় আঘাত পেয়ে তাকে ছাড়তে হয়েছিল মাঠ। তবে কিছুক্ষণ পর শেষ ব্যাটার হিসেবে তিনি আবার নামেন মাঠে। এই ম্যাচে বোলিংও করেছেন ৮ ওভার।
কিন্তু আজ মঙ্গলবার (১৭ মে) নতুন করে অস্বস্তি অনুভব করায় তাকে বাড়তি সতর্কতার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এই টেস্টে তাকে আর খেলাতে পারবে না শ্রীলঙ্কা।
গত বছর এপ্রিলে শ্রীলঙ্কা সফরে বাংলাদেশকে বেশ ভুগিয়েছিলেন এই বাঁহাতি পেসার। পাল্লেকেলেতে প্রথম ইনিংসে ৪ উইকেট নিয়েছিলেন তিনি। ১৬ টেস্টের ক্যারিয়ারে ৪৩ উইকেট নিয়েছেন তিনি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft