সারাদেশ
শিরোনাম: পদ্মা সেতু: দুঃখ ঘুচাবে বাগেরহাটের কৃষক ও মৎস্যচাষিদের       কৃষকের বাতিঘরের উদ্যোগে আম চাষিদের পরামর্শ        অ্যাম্বুলেন্স ফ্রি, বিদেশিদের ডাবল টোল চান জাফরুল্লাহ       পদ্মা সেতু: বিশ্বব্যাংকের অভিনন্দন       ওয়াশিংটনে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন       পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে সিএমপির আনন্দ শোভাযাত্রা       আখের রস-শরবত বিক্রির হিড়িক       পদ্মা নদীতে দৃষ্টিনন্দন নৌকাবাইচ       পদ্মা সেতু উদ্বোধন: নড়াইলবাসীর উল্লাস       পদ্মা সেতু উদ্বোধনে মাগুরায় র‌্যালি      
নিখোঁজের একদিন পর বিলে মিলল তরুণের লাশ
চট্টগ্রাম প্রতিনিধি
Published : Tuesday, 17 May, 2022 at 5:11 PM, Count : 55
নিখোঁজের একদিন পর বিলে মিলল তরুণের লাশচট্টগ্রামের আনোয়ারায় নিখোঁজের একদিন পর মোহাম্মদ সাকিব (২১) নামে এক তরুণের লাশ বাড়ির পাশের বিল থেকে উদ্ধার করেছে পুলিশ।
সোমবার রাত ৮টার দিকে উপজেলার বরুমচড়া রাস্তার মাথা এলাকার বিল থেকে লাশটি উদ্ধার করা হয়।
নিহত সাকিব উপজেলার বরুমচড়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড ছমদিয়া এলাকার মৃত দরফ আলীর ছেলে। তিনি আনোয়ারা সদরের একটি পোশাক তৈরি কারখানায় চাকরি করতেন।
নিহতের বড় ভাই মো. ইয়াছিন জানান, রবিবার রাত ৮টার দিকে ঘর থেকে বের হন সাকিব। ওই সময় তার মোবাইল ফোনটি ঘরে রেখে যান।
পরিবারের লোকজন মনে করেছিল তিনি রাত্রিকালীন দায়িত্ব পালন করতে চাকরিতে গেছেন। কিন্তু সোমবার দিনভর ঘরে না ফেরায় বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও সাকিবকে পাননি পরিবারের লোকজন।
এদিকে, সোমবার সন্ধ্যার সময় বাড়ির সামান্য দূরে বিলের সবজি ক্ষেতে সাকিবের লাশ দেখতে পেয়ে পরিবারে খবর দেয় প্রতিবেশীরা। রাত ৮টার সময় ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায় পুলিশ।
আনোয়ারা থানার ওসি এস এম দিদারুল ইসলাম সিকদার বলেন, আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠিয়েছি। রিপোর্ট পেলে ঘটনার রহস্য জানা যাবে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft