সারাদেশ
শিরোনাম: পদ্মা সেতু: দুঃখ ঘুচাবে বাগেরহাটের কৃষক ও মৎস্যচাষিদের       কৃষকের বাতিঘরের উদ্যোগে আম চাষিদের পরামর্শ        অ্যাম্বুলেন্স ফ্রি, বিদেশিদের ডাবল টোল চান জাফরুল্লাহ       পদ্মা সেতু: বিশ্বব্যাংকের অভিনন্দন       ওয়াশিংটনে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন       পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে সিএমপির আনন্দ শোভাযাত্রা       আখের রস-শরবত বিক্রির হিড়িক       পদ্মা নদীতে দৃষ্টিনন্দন নৌকাবাইচ       পদ্মা সেতু উদ্বোধন: নড়াইলবাসীর উল্লাস       পদ্মা সেতু উদ্বোধনে মাগুরায় র‌্যালি      
লালপুরে ১ হাজার ৫শ পিস টাপেন্টাডল ট্যাবলেটসহ একজন আটক
নাটোর প্রতিনিধি
Published : Tuesday, 17 May, 2022 at 5:12 PM, Count : 51
লালপুরে ১ হাজার ৫শ পিস টাপেন্টাডল ট্যাবলেটসহ একজন আটকনাটোরের লালপুরে এক হাজার ৫শ পিস টাপেন্টাডল ট্যাবলেটসহ সাইদুল ইসলাম (৩৭) নামের এক জনকে আটক করেছে র‌্যাব। সাইদুল ইসলাম পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার মাঝদিয়া গ্রামের মৃত নবির উদ্দিনের ছেলে।
সোমবার (১৬ মে) বিকেলে গোপালপুর পৌর সভার রেলগেট এলাকা থেকে টাপেন্টাডল ট্যাবলেটসহ তাকে আটক করে র‌্যাব সিপিসি-২ নাটোর ক্যাম্পের সদস্যরা ।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল গোপালপুর পৌর সভার রেলগেট এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ৫শ পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ সাইদুল ইসলাম কে আটক করা হয়। এসময় তার কাছে থাকা একটি মোটরসাইকেল, নগদ ৪ হাজার টাকা ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।
র‌্যাব আরো জানায়, আটককৃত সাইদুল ইসলাম প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাক্ষীদের সম্মুখে স্বীকার করেছে জব্দকৃত আলামত টাপেন্টাডল ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে তিনি নিজ হেফাজতে রেখেছিলো। এঘটনায় লালপুর একটি মামলা রুজু করা হয়েছে। গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই সকল তথ্য জানায় র‌্যাব




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft