সারাদেশ
শিরোনাম: পদ্মা সেতুর উদ্বোধন থেকে ফেরা হলো না অহিদুল-মফিজুরের       স্বপ্ন হলো সত্যি       পদ্মাপাড়ের উৎসবের ঢেউ আছড়ে পড়ে যশোরেও       সাংবাদিক মিজানুরের পিতার ইন্তেকাল       জাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা       পদ্মা সেতুর উদ্বোধনে প্রধানমন্ত্রীকে যবিপ্রবি পরিবারের ধন্যবাদ       অনুর্ধ্ব-২০ ভলিবল দলে যশোরের দু’জন       ব্যাটিংয়ে অখুশি সিডন্স       বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধন দেখলেন যশোরবাসী       কালিয়ায় ট্রলিচাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু      
খানসামা উপজেলা চেয়ারম্যান পদে উপ নির্বাচনে মনোনয়ন জমা দিলেন ৪ প্রার্থী
এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি:
Published : Tuesday, 17 May, 2022 at 6:53 PM, Count : 69
খানসামা উপজেলা চেয়ারম্যান পদে উপ নির্বাচনে মনোনয়ন জমা দিলেন ৪ প্রার্থীদিনাজপুরের খানসামা উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে মনোনয়ন ফরম জমা দিলেন ৪ প্রার্থী।
তাঁরা হলেন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, স্বতন্ত্র প্রার্থী দুই বারের সাবেক উপজেলা চেয়ারম্যান সহিদুজ্জামান শাহ, জেলা পরিষদের সাবেক সদস্য শরিফুল আলম প্রধান, গোয়ালডিহি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শাহ মোহাম্মদ আব্বাস আরেফিন।
সোমবার বিকেল ৫টা পর্যন্ত উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে উৎসবমুখর পরিবেশে দলীয় নেতাকর্মী, সমর্থক ও শুভাকাঙ্খীদের সাথে নিয়ে জেলা নির্বাচন অফিসার ও এ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা শাহিনুর প্রামাণিকের কাছে ফরম জমা দেন এই ৪ প্রার্থী।
প্রয়াত উপজেলা চেয়ারম্যান আবু হাতেমের মৃত্যুজনিত কারণে শূন্য হওয়া খানসামা উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের মনোনয়ন পত্র বাছাইয়ের তারিখ ১৯ মে, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৬ মে ও প্রতীক বরাদ্দ ২৭ মে ও ভোট গ্রহণ ১৫ জুন। উপজেলার ৬টি ইউনিয়নের ৫২টি কেন্দ্রে
এক লক্ষ ৩৫ হাজার ৮১ ভোটার ব্যালটের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এরমধ্যে পুরুষ ভোটার
৬৮৫৬০ জন ও নারী ভোটার ৬৬৫২১ জন।
উপজেলা নির্বাচন অফিসার জিকরুল হক বলেন, আনন্দ ও উৎসবমুখর পরিবেশে মনোনয়ন পত্র জমাদান কার্যক্রম সম্পন্ন হয়েছে। তিনি আরো বলেন, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভাবে ভোট সম্পন্ন করতে সকলের সহযোগিতা প্রয়োজন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft