দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: পদ্মা সেতুর উদ্বোধন থেকে ফেরা হলো না অহিদুল-মফিজুরের       স্বপ্ন হলো সত্যি       পদ্মাপাড়ের উৎসবের ঢেউ আছড়ে পড়ে যশোরেও       সাংবাদিক মিজানুরের পিতার ইন্তেকাল       জাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা       পদ্মা সেতুর উদ্বোধনে প্রধানমন্ত্রীকে যবিপ্রবি পরিবারের ধন্যবাদ       অনুর্ধ্ব-২০ ভলিবল দলে যশোরের দু’জন       ব্যাটিংয়ে অখুশি সিডন্স       বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধন দেখলেন যশোরবাসী       কালিয়ায় ট্রলিচাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু      
যশোরে হাসপাতালে ভর্তি স্বামীকে বিষ প্রয়োগে হত্যার চেষ্টা, স্ত্রী আটক
কাগজ সংবাদ
Published : Tuesday, 17 May, 2022 at 8:06 PM, Count : 637
যশোরে হাসপাতালে ভর্তি স্বামীকে বিষ প্রয়োগে হত্যার চেষ্টা, স্ত্রী আটকযশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে অসুস্থ স্বামীর শরীরে বিষাক্ত ইনজেকশন পুশ করে হত্যা চেষ্টার সময় হাতেনাতে ধরা পড়েছেন জয়গুন নেছা নামে এক স্ত্রী। মঙ্গলবার সকাল ১১ টার দিকে হাসপাতালের সার্জারি ওয়ার্ডে এ ঘটনাটি ঘটে।
পুলিশ ও হাসপাতালের দায়িত্বরত সেবিকারা জানিয়েছেন, ঝিকরগাছা উপজেলার টাওরা গ্রামের নূর ইসলাম অসুস্থ হয়ে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের পুরুষ বিষাক্ত ওষুধ স্বামীর হাতের ক্যানোলার মধ্যে পুশ করার চেষ্টা চালান। ওইসময় পাশের  বেডের রোগীর স্বজনদের সন্দেহ হলে  দায়িত্বরত সেবিকাদের খবর দেয়। সেবিকারা এসে  হাতেনাতে জয়গুন নেছাকে ধরে ফেলেন। পরে হাসপাতালের ডিউটিরত পুলিশকে খবর দিয়ে তাদের হাতে তুলে দেন।
পুলিশ ওই নারীকে জিজ্ঞাসাবাদ করলে তিনি দোষ স্বীকার করে জানান, ঝিকরগাছার একটি  দোকান থেকে বিষাক্ত ওই ওষুধ গোপনে কিনে নিয়ে হাসপাতালে আসেন তিনি। সেই বিষাক্ত ওষুধ তিনি তার স্বামীর শরীরে হাতে থাকা ক্যানোলার মাধ্যমে পুশ করে হত্যার চেষ্টা চালান। স্বামী নূর ইসলাম দ্বিতীয় বিয়ে করায় প্রতিনিয়ত সংসারে কলহ লেগে থাকে বলে জানান জয়গুন। যার ফলে তিনি তার স্বামীকে হত্যার পরিকল্পনা করেন।
এ বিষয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম বলেন, জয়গুন নামে এক নারীকে স্বামীকে হত্যাচেষ্টার অভিযোগে থানায় আনা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft