দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: পদ্মা সেতুর উদ্বোধন থেকে ফেরা হলো না অহিদুল-মফিজুরের       স্বপ্ন হলো সত্যি       পদ্মাপাড়ের উৎসবের ঢেউ আছড়ে পড়ে যশোরেও       সাংবাদিক মিজানুরের পিতার ইন্তেকাল       জাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা       পদ্মা সেতুর উদ্বোধনে প্রধানমন্ত্রীকে যবিপ্রবি পরিবারের ধন্যবাদ       অনুর্ধ্ব-২০ ভলিবল দলে যশোরের দু’জন       ব্যাটিংয়ে অখুশি সিডন্স       বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধন দেখলেন যশোরবাসী       কালিয়ায় ট্রলিচাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু      
ননি ফল নার্সারি আড়ালে প্রতারণা
প্রতারক কবীরকে তিনমাসের জেল এক লাখ টাকা জরিমানা
স্টাফ রিপোর্টার চুড়ামনকাটি (যশোর)
Published : Tuesday, 17 May, 2022 at 8:14 PM, Count : 570
প্রতারক কবীরকে তিনমাসের জেল এক লাখ টাকা জরিমানাযশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের ছাতিয়ানতলা মল্লিকপাড়ায় ননি ফল নার্সারির আড়ালে যৌন ও ক্যান্সার চিকিৎসা নামে প্রতারণার দায়ে খন্দকার কবীর হোসেন নামে একব্যক্তিকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। এ সময় এক লাখ টাকা জরিমানা আদায় করা হয়। মঙ্গলবার দুপুরে সিভিল সার্জন বিপ্লব কান্তি বিশ্বাসের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।
সিভিল সার্জন জানান, খন্দকার কবীর হোসেন চিকিৎসক পরিচয়ে মানুষের সাথে দীর্ঘদিন প্রতারণা করে আসছিলেন। আসলে তিনি চিকিৎসক না। কবীরের চিকিৎসা প্রতারণার অভিযোগ পেয়ে মঙ্গলবার তার ডেরায়  অভিযান চালানো হয়। অভিযানের সময় প্রতারণা সত্যতা পাওয়া যায়। এছাড়া, তিনি চিকিৎসক হিসেবে প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে পারেননি। এ কারণে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।  
ওষুধ প্রশাসন যশোরের সহকারী পরিচালক নাজমুল হাসান জানান, অনুমতি ছাড়াই তিনি অবৈধভাবে নিম্নমানের ওষুধ বিক্রি করে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছিলেন। অবৈধভাবে ওষুধ তৈরি ও বিক্রির প্রমাণ পাওয়ায় এক লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে। কবীরের তৈরি ভুয়া ওষুধ জব্দ করা হয়েছে বলে জানান এই কর্মকর্তা। অভিযানকালে ওষুধ প্রশাসন যশোরের সহকারী পরিচালক  নাজমুল হাসান ও নির্বাহী ম্যাজিস্টেট  সৌম্য চৌধুরী, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার রেহেনেওয়াজ, প্রশাসনিক কর্মকর্তা আরিফুজ্জামান ও র‌্যাব সদস্যরা উপস্থিত ছিলেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft