সারাদেশ
শিরোনাম: পদ্মা সেতুর উদ্বোধন থেকে ফেরা হলো না অহিদুল-মফিজুরের       স্বপ্ন হলো সত্যি       পদ্মাপাড়ের উৎসবের ঢেউ আছড়ে পড়ে যশোরেও       সাংবাদিক মিজানুরের পিতার ইন্তেকাল       জাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা       পদ্মা সেতুর উদ্বোধনে প্রধানমন্ত্রীকে যবিপ্রবি পরিবারের ধন্যবাদ       অনুর্ধ্ব-২০ ভলিবল দলে যশোরের দু’জন       ব্যাটিংয়ে অখুশি সিডন্স       বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধন দেখলেন যশোরবাসী       কালিয়ায় ট্রলিচাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু      
রাজশাহীতে রেলের নারী গেটকিপারকে মারধর, আটক ২
রাজশাহী ব্যুরো :
Published : Wednesday, 18 May, 2022 at 7:01 PM, Count : 82
রাজশাহীতে রেলের নারী গেটকিপারকে মারধর, আটক ২রাজশাহীতে রেলওয়ের নারী গেটকিপারকে মারধরের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দুপুর ১২টার দিকে রাজশাহী নগরীর ভদ্রা লেভেল ক্রসিংয়ে এই মারধরের ঘটনা ঘটে।
গ্রেপ্তার দুজন হলেন- নগরীর ভদ্রা জামালপুর মহল্লার বাসিন্দা আবদুস সামাদ ওরফে খোকন (৪৩) এবং রামচন্দ্রপুর এলাকার নূরে আহমেদ ওরফে তুষার (৩০)। আর ভুক্তভোগী নারী গেটকিপারের নাম তানজিলা খাতুন (২৬)।
রাজশাহী রেলওয়ে থানার ওসি রকিব-উল-হোসেন জানান, দুপুরে ট্রেন আসছিল বলে তানজিলা লেভেল ক্রসিংয়ের ব্যারিকেড ফেলেন। এ সময় খোকন ব্যারিকেডের ওপর দিয়ে রেললাইন পার হচ্ছিলেন। তানজিলা নিষেধ করলেও তিনি শোনেননি।
এ নিয়ে তানজিলার সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এরপর তুষারকে সঙ্গে এনে তানজিলাকে মারধর করেন খোকন। দুজনে মিলে তারা তানজিলাকে চড়থাপ্পড় ও লাথি মারতে থাকেন। এসময় তালাইমারী পুলিশ ফাঁড়ির সদস্যরা খবর পেয়ে ঘটনাস্থলেই দুজনকে আটক করে। পরে রেলওয়ে পুলিশ তাদের থানায় আনে।
ওসি জানান, ঘটনার পর তানজিলা রাজশাহী রেলওয়ে থানায় দুজনের বিরুদ্ধে সরকারি কাজে বাঁধাদান এবং মারধরের অভিযোগে মামলা করেছেন। এরপর চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি হয়েছেন। আসামিদের বিকালেই আদালতে পাঠানো হয়।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft