দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: পদ্মা সেতুর উদ্বোধন থেকে ফেরা হলো না অহিদুল-মফিজুরের       স্বপ্ন হলো সত্যি       পদ্মাপাড়ের উৎসবের ঢেউ আছড়ে পড়ে যশোরেও       সাংবাদিক মিজানুরের পিতার ইন্তেকাল       জাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা       পদ্মা সেতুর উদ্বোধনে প্রধানমন্ত্রীকে যবিপ্রবি পরিবারের ধন্যবাদ       অনুর্ধ্ব-২০ ভলিবল দলে যশোরের দু’জন       ব্যাটিংয়ে অখুশি সিডন্স       বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধন দেখলেন যশোরবাসী       কালিয়ায় ট্রলিচাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু      
কুষ্টিয়ায় ছাত্রীনিবাসে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ
কুষ্টিয়া প্রতিনিধি:
Published : Wednesday, 18 May, 2022 at 7:54 PM, Count : 146
কুষ্টিয়ায় ছাত্রীনিবাসে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহকুষ্টিয়া শহরের একটি ছাত্রীনিবাস থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় জান্নাত রহমান (২০) নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  
বুধবার (১৮ মে) বেলা ১১টার দিকে ছাত্রীনিবাসে নিজ কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
নিহত জান্নাত মেহেরপুরের গাংনী উপজেলার তেঁতুলবাড়িয়া এলাকার জিল্লর রহমানের মেয়ে। তিনি বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার জন্য কুষ্টিয়া শহরের এমএম ছাত্রীনিবাসে মেসে থাকতেন ও কোচিং করতেন।  
জানা গেছে, বুধবার সকালে দরজা বন্ধ দেখে জান্নাতকে ডাকাডাকি করেন বান্ধবীরা। এ সময় কোনো সাড়াশব্দ না পেয়ে তাদের সন্দেহ হয়। পরে আশেপাশের লোকজনকে ডেকে দরজা ভেঙে জান্নাতের ঝুলন্ত মরদেহ দেখা যায়। পরে বিষয়টি থানায় জানানো হয়।  
কুষ্টিয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সব্বিরুল আলম জানান, ঘটনাস্থল থেকে জান্নাতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  
তিনি জানান, দীর্ঘদিন ধরে প্রেমিকের সঙ্গে মনোমালিন্যের জেরে জান্নাত এর আগে আত্মহত্যার জন্য একাধিকবার তিনি চেষ্টার করেছিলেন বলে জানা গেছে। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, একই জেরে মঙ্গলবার (১৭ মে) দিনগত রাতের কোনো এক সময় তিনি আত্মহত্যা করেছেন। তবে মর্গের প্রতিবেদন ও তদন্ত সাপেক্ষে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্তা নেওয়া হবে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft