ক্রীড়া সংবাদ
শিরোনাম: পদ্মা সেতু: দুঃখ ঘুচাবে বাগেরহাটের কৃষক ও মৎস্যচাষিদের       কৃষকের বাতিঘরের উদ্যোগে আম চাষিদের পরামর্শ        অ্যাম্বুলেন্স ফ্রি, বিদেশিদের ডাবল টোল চান জাফরুল্লাহ       পদ্মা সেতু: বিশ্বব্যাংকের অভিনন্দন       ওয়াশিংটনে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন       পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে সিএমপির আনন্দ শোভাযাত্রা       আখের রস-শরবত বিক্রির হিড়িক       পদ্মা নদীতে দৃষ্টিনন্দন নৌকাবাইচ       পদ্মা সেতু উদ্বোধন: নড়াইলবাসীর উল্লাস       পদ্মা সেতু উদ্বোধনে মাগুরায় র‌্যালি      
লিটনের পর মুশফিকের সেঞ্চুরি
ক্রীড়া ডেস্ক
Published : Monday, 23 May, 2022 at 7:04 PM, Count : 69
লিটনের পর মুশফিকের সেঞ্চুরিঢাকা টেস্টে লিটন দাসের পর সেঞ্চুরি তুলে নিয়েছেন মুশফিকুর রহিম। মিরপুরে টেস্টের প্রথম দিনে (সোমবার) ১১২ বলে অর্ধশতক পূর্ণ করে চা বিরতির পর শতক ছুঁয়েছেন ২১৮ বলে। নবমবারের মতো টেস্টে শতরান পেয়ে সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এই তারকা ব্যাটসম্যান।
ইনিংসের ৭৬তম ওভারে শ্রীলঙ্কান স্পিনার রমেশ মেন্ডিসকে পয়েন্টে ফেলে ১ রান নিতে ভোঁ দৌড় মুশফিকের। দুই হাত উঁচিয়ে যখন নন স্ট্রাইক প্রান্তের সীমানা অতিক্রম করলেন, সঙ্গে সঙ্গে আরেকটি শতক পেয়ে গেলেন এই ডানহাতি ব্যাটসম্যান। মুশফিকের শম্ভুকগতির এই সেঞ্চুরি এসেছে ২১৮ বলে। যেখানে ১১টি চার মেরেছেন তিনি।
এই সেঞ্চুরির আগে লঙ্কানদের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে চট্টগ্রামেও তিন অঙ্ক ছুঁয়েছেন মুশফিক। তার সেই সেঞ্চুরিটি এসেছিল দীর্ঘ ২৭ মাস পর। এবার অবশ্য আর অপেক্ষা করতে হয়নি মুশফিকের। পরের ইনিংসেই পরেই শতকের দেখা। সব মিলিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্টে এটি তার তৃতীয় সেঞ্চুরি। মুশফিকের সেঞ্চুরিতে যেমন আনন্দ আছে, তেমনি আক্ষেপও বাড়ছে টাইগার সমর্থকদের। ফর্মের তুঙ্গে থাকা এই অভিজ্ঞ ব্যাটসম্যানকেই আসন্ন উইন্ডিজ সফরে পাবে না বাংলাদেশ দল। হজ পালন করতে যাওয়ার কারণে ছুটি নিয়েছেন তিনি।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft