দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: পদ্মা সেতু: দুঃখ ঘুচাবে বাগেরহাটের কৃষক ও মৎস্যচাষিদের       কৃষকের বাতিঘরের উদ্যোগে আম চাষিদের পরামর্শ        অ্যাম্বুলেন্স ফ্রি, বিদেশিদের ডাবল টোল চান জাফরুল্লাহ       পদ্মা সেতু: বিশ্বব্যাংকের অভিনন্দন       ওয়াশিংটনে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন       পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে সিএমপির আনন্দ শোভাযাত্রা       আখের রস-শরবত বিক্রির হিড়িক       পদ্মা নদীতে দৃষ্টিনন্দন নৌকাবাইচ       পদ্মা সেতু উদ্বোধন: নড়াইলবাসীর উল্লাস       পদ্মা সেতু উদ্বোধনে মাগুরায় র‌্যালি      
পশুর নদীতে কার্গোর ধাক্কায় নৌকার মাঝি নিহত, আটক ১১
বাগেরহাট প্রতিনিধি
Published : Monday, 23 May, 2022 at 7:42 PM, Count : 80
পশুর নদীতে কার্গোর ধাক্কায় নৌকার মাঝি নিহত, আটক ১১বাগেরহাটের মোংলা-ঘষিয়াখালী রুটে এমভি কাজী সোনিয়া-১ নামে পণ্যবাহী কার্গোর ধাক্কায় ফারুক হোসেন খলিফা (৫৫) নামে নৌকার মাঝি নিহত হয়েছেন। সোমবার (২৩ মে) সকাল ৯টায় পশুর নদীর ঘষিয়াখালী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় কার্গোর মাস্টারসহ ১১ জনকে আটক করেছে নৌ পুলিশ।
নিহত ফারুক হোসেন খলিফা মোরেলগঞ্জ উপজেলার ঘষিয়াখালী গুচ্ছগ্রামের আলকাস হোসেনের ছেলে। ফারুক হোসেন ওই নদীতে খেয়া পারাপারের মাঝি হিসেবে নৌকা চালাতেন।
স্থানীয়রা জানায়, সকাল ৯টার দিকে টার্মিনালে নৌকা বেঁধে খাবার খাচ্ছিলেন ফারুক। এ সময় এমভি কাজী সোনিয়া-১ নামে একটি পণ্যবাহী কার্গো নিয়ন্ত্রণ হারিয়ে টার্মিনালের ওপর উঠে যায়। এতে টার্মিনালের পাশে থাকা লোহার পিলার ভেঙে পড়ে। পিলারের চাপায় ফারুক ঘটনাস্থলেই মারা যায়।
নিহতের স্ত্রী জাহানারা বেগম বলেন, স্বামী গেল। উপার্জনের অবলম্বন নৌকাও গেল। একমাত্র ছেলেকে নিয়ে আমি কীভাবে সংসার চালাব? আমি এ ঘটনার সঠিক বিচার চাই।
স্থানীয় বহরবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রিপন হোসেন তালুকদার বলেন, নিহত ফারুক হোসেন খলিফা খুবই দরিদ্র একজন মানুষ। খেয়ে না খেয়ে তার সংসার চলত। হতদরিদ্র এই পরিবারটির সচ্ছলতার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।
ঘষিয়াখালী নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. শরিফুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কার্গো ও কার্গোর মাস্টারসহ ১১ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft