দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: পদ্মা সেতুর উদ্বোধন থেকে ফেরা হলো না অহিদুল-মফিজুরের       স্বপ্ন হলো সত্যি       পদ্মাপাড়ের উৎসবের ঢেউ আছড়ে পড়ে যশোরেও       সাংবাদিক মিজানুরের পিতার ইন্তেকাল       জাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা       পদ্মা সেতুর উদ্বোধনে প্রধানমন্ত্রীকে যবিপ্রবি পরিবারের ধন্যবাদ       অনুর্ধ্ব-২০ ভলিবল দলে যশোরের দু’জন       ব্যাটিংয়ে অখুশি সিডন্স       বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধন দেখলেন যশোরবাসী       কালিয়ায় ট্রলিচাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু      
ফেনসিডিলসহ বাঘারপাড়ায় চেয়ারম্যানের ছেলে আটক
কাগজ সংবাদ
Published : Monday, 23 May, 2022 at 8:43 PM, Count : 268
ফেনসিডিলসহ বাঘারপাড়ায় চেয়ারম্যানের ছেলে আটক যশোরের বাঘারপাড়ার বাসুয়াড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রহমান সরদারের  ছেলে কুতুব হোসেনসহ চারজনকে ফেনসিডিলসহ আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গত ২১ মে রাত ১১ টার সময় বেনাপোল পোর্ট থানার ছোট আঁচড়া মোড় থেকে তাদের আটক করা হয়। আটকদের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় মামলা হয়েছে।
মামলার অন্য আসামিরা হচ্ছে, বাঘারপাড়ার রোস্তমপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে বনি আমিন, পাকেরআলী গ্রামের আব্দুল কাদের শেখের ছেলে সরাফত হোসেন ও সদর উপজেলার হামিদপুর গ্রামের খাইরুল ইসলামের ছেলে আবু বক্কার শোভন পিয়াস ।
মামলা থেকে জানা গেছে, শনিবার রাত ১১ টার সময় বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় গ্রামের চোরের রাস্তায় ইদুলের চায়ের দোকানের সামনে ফেনসিডিল বিক্রির উদ্দেশ্যে আসামিরা অবস্থান করছিল। ওইসময় গোয়েন্দা পুলিশের একটি টিম ধৃত ব্যক্তিদের আটক করতে সক্ষম হয়। তাদের জিজ্ঞাসাবাদের একপর্যায়ে প্যান্টের পকেট থেকে ১৬ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।
বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া অভিযোগের সত্যতা স্বীকার করে জানান,চারজনকে আটক করা হয়েছে। মামলা হয়েছে তাদের বিরুদ্ধে। রোববার আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
এর আগেও তাদের বিরুদ্ধে মাদক ও চাঁদাবাজির মামলা হয়। বিশেষ করে বাঘারপাড়ায় ক্যাবল নেটওয়ার্ক ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি ও তার কর্মীদের মারপিটসহ একাধিক অভিযোগে চেয়ারম্যান আমিনুর সরদারের ছেলে কুতুব উদ্দিনসহ তিনজনকে আটক করে থানা পুলিশ। উপজেলার চাড়াভিটা বাজারের সাজ ক্যাবল নেটওয়ার্কের মালিক সবুজ খান বাদী হয়ে বাঘারপাড়া থানায় এ মামলা করেন।
ওই মামলায় কুতুব উদ্দিন, দেবীনগর গ্রামের ভূদেব চন্দ্র রায়ের ছেলে সুজন রায় ও পাকেরালী গ্রামের জামাল গাজীর ছেলে টুটুল গাজীকে আটক করে পুলিশ ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft