দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: পদ্মা সেতুর উদ্বোধন থেকে ফেরা হলো না অহিদুল-মফিজুরের       স্বপ্ন হলো সত্যি       পদ্মাপাড়ের উৎসবের ঢেউ আছড়ে পড়ে যশোরেও       সাংবাদিক মিজানুরের পিতার ইন্তেকাল       জাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা       পদ্মা সেতুর উদ্বোধনে প্রধানমন্ত্রীকে যবিপ্রবি পরিবারের ধন্যবাদ       অনুর্ধ্ব-২০ ভলিবল দলে যশোরের দু’জন       ব্যাটিংয়ে অখুশি সিডন্স       বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধন দেখলেন যশোরবাসী       কালিয়ায় ট্রলিচাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু      
যুবলীগ কর্মী রুম্মান হত্যা মামলায় তিন ভাইয়ের আত্মসমর্পণ
কাগজ সংবাদ
Published : Monday, 23 May, 2022 at 9:24 PM, Count : 211
যুবলীগ কর্মী রুম্মান হত্যা মামলায় তিন ভাইয়ের আত্মসমর্পণযশোরের পুরাতন কসবা কাঁঠালতলা এলাকায় যুবলীগ কর্মী হোসাইন মোহাম্মদ রুম্মান হত্যা মামলার এজাহারভুক্ত আসামি তিন ভাই আদালতে আত্মসমর্পণ করেছেন। সোমবার আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানালে জেলা ও দায়রা জজ ইখতিয়ারুল ইসলাম মল্লিক জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।
আসামিরা হলেন,শহরের পুরাতন কসবা এলাকার বজলু খলিফার তিন ছেলে আরিফ হোসেন আরিফ, মোহাম্মদ আহাদ ও শাহাদত হোসেন।
মামলায় উল্লেখ করা হয়, যুবলীগ কর্মী রুম্মান ব্যবসা বাণিজ্য করতেন। পাওনা টাকা নিয়ে আসামি আরিফের সাথে তার বিরোধের সৃষ্টি হয়। গত ২৫ মার্চ রাত সাড়ে ১০টার দিকে রুম্মানকে পাওনা টাকা নেয়ার কথা বলে ঢাকা রোডের কাঁঠালতলা এলাকার জব্বারের গ্যারেজের পেছনে যেতে বলেন আরিফ। রুম্মান সেখানে গেলে তার সাথে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রুম্মানকে ছুরিকাঘাতে জখম করে আরিফ ও তার সহযোগীরা। স্থানীয়রা রুম্মানকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের ভগ্নিপতি আলীমুজ্জামান আলী বাদী হয়ে ওই তিনজনসহ ১১ জনের নাম উল্লেখ করে থানায় হত্যা মামলা করেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft