বিনোদন
শিরোনাম: পদ্মা সেতুর মাওয়া প্রান্তে ৩ কিলোমিটার যানজট       পদ্মা সেতুর উদ্বোধন থেকে ফেরা হলো না অহিদুল-মফিজুরের       স্বপ্ন হলো সত্যি       পদ্মাপাড়ের উৎসবের ঢেউ আছড়ে পড়ে যশোরেও       সাংবাদিক মিজানুরের পিতার ইন্তেকাল       জাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা       পদ্মা সেতুর উদ্বোধনে প্রধানমন্ত্রীকে যবিপ্রবি পরিবারের ধন্যবাদ       অনুর্ধ্ব-২০ ভলিবল দলে যশোরের দু’জন       ব্যাটিংয়ে অখুশি সিডন্স       বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধন দেখলেন যশোরবাসী      
মালদ্বীপে একান্ত সময় কাটাচ্ছেন বনি-কৌশানি
বিনোদন ডেস্ক
Published : Tuesday, 24 May, 2022 at 2:19 PM, Count : 93
মালদ্বীপে একান্ত সময় কাটাচ্ছেন বনি-কৌশানিকদিন আগেই গুঞ্জন ছড়ায়, কৌশানি মুখার্জি ও বনি সেনগুপ্তের সম্পর্কে ভাঙন ধরেছে। কিন্তু ব্রেকআপের সেই জল্পনা দু’দিনের বেশি টেকসই হয়নি। এরপরই আবার তারা এক হয়ে সামনে আসেন। বুঝিয়ে দেন, তাদের ৭ বছরের প্রেম অতোটাও ঠুনকো নয়।
সাময়িক অভিমান ভুলে কৌশানি ও বনি ফের ভালোবাসায় মজেছেন। এবার উড়াল দিয়েছেন মালদ্বীপে। সেখানে গিয়ে একান্ত সময় কাটাচ্ছেন তারা।
মালদ্বীপ থেকে একের পর এক নজরকাড়া ছবি শেয়ার করছেন কৌশানি। সেসব ছবিতে তাকে খোলামেলা রূপেই দেখা যাচ্ছে। টিয়া রঙের স্বল্প বসনায় বেশ কয়েকটি ছবি আপলোড করে কৌশানি লিখেছেন, ‘দ্বীপের জীবন’।
ওই পোস্টে ভক্তরা অভিনেত্রীর প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন। বাদ যাননি কৌশানির প্রেমিক বনিও। তিনি মন্তব্য করেছেন ‘আগুন’।
আবার বনিও শেয়ার করেছেন তার সিঙ্গেল কিছু ছবি। এর মধ্যে কয়েকটি ছবি সুইমিং পুলে তোলা। ওই ছবিতে কৌশানি মন্তব্য করেছেন, ‘ওহ হটি!’
দুই তারকার এই অন্তর্জাল প্রেম উপভোগ করছে ভক্তরাও। যদিও বনি-কৌশানি এখনো বিয়ে করেননি। তবে এর আগেও তারা বিভিন্ন জায়গায় অবকাশ যাপনে গেছেন। কলকাতায় তারা বেশিরভাগ সময় একসঙ্গেই বসবাস করেন।
জানা গেছে, মালদ্বীপের বিলাসবহুল ‘মভেনপিক রিসোর্ট’-এ উঠেছেন কৌশানি ও বনি। এই রিসোর্টে এক রাত থাকার খরচ ৬৫ হাজার থেকে সাড়ে ৩ লাখ রুপি! বনি-কৌশানির ছবি দেখে আন্দাজ করা যায়, তারা পুলসমেত কক্ষে রয়েছেন। এই কক্ষের একদিনের ভাড়া ৮৫ হাজার রুপি থেকে শুরু।
গত ১৭ মে ছিল কৌশানির জন্মদিন। সেদিন বিশেষ পার্টি করেছেন বনি ও কৌশানি। সেই সঙ্গে দু’জন মিলে একটি প্রযোজনা প্রতিষ্ঠান চালুর ঘোষণা দেন। এর নাম দিয়েছেন ‘বি কে এন্টারটেইনমেন্ট’।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft