সারাদেশ
শিরোনাম: পদ্মা সেতুর উদ্বোধন থেকে ফেরা হলো না অহিদুল-মফিজুরের       স্বপ্ন হলো সত্যি       পদ্মাপাড়ের উৎসবের ঢেউ আছড়ে পড়ে যশোরেও       সাংবাদিক মিজানুরের পিতার ইন্তেকাল       জাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা       পদ্মা সেতুর উদ্বোধনে প্রধানমন্ত্রীকে যবিপ্রবি পরিবারের ধন্যবাদ       অনুর্ধ্ব-২০ ভলিবল দলে যশোরের দু’জন       ব্যাটিংয়ে অখুশি সিডন্স       বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধন দেখলেন যশোরবাসী       কালিয়ায় ট্রলিচাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু      
আলীকদমে বিজিবির অভিযানে ৪০টি বিদেশি গরু আটক
বান্দরবান প্রতিনিধি :
Published : Tuesday, 24 May, 2022 at 2:41 PM, Count : 89
আলীকদমে বিজিবির অভিযানে ৪০টি বিদেশি গরু আটকমায়ানমার হতে অবৈধ ভাবে আসা গোয়েন্দা রিপোর্টের ভিত্তিতে ৫৭ বিজিবি আলীকদম ব্যাটালিয়ন ৪০টি গরু  আটক করেছে।
সূত্র জানায়, ২৩ মে গভীর রাতে আলীকদমের ৩৫ কিলোমিটার দক্ষিনে পোয়ামুহুড়ি সীমান্ত এলাকা হতে পোয়ামুহুড়ি-আলীকদম রোডে দিয়ে বেশ কয়েকটি ট্রাকে করে মায়ানমার থেকে অবৈধভাবে গরু আনা হচ্ছে। এ খবরে আলীকদম ৫৭ বিজিবি-এর অধিনায়ক রাত এগারোটায় দ্রুতগতিতে আলীকদমের উপজেলার দক্ষিনে সাত কিলোমিটার দূরে একটি চেকপোষ্ট স্থাপন করেন। গরু চোরাকারবারিরা বিষয়টি জানার পর গরু নিয়ে আলীকদমের রাস্তায়  না এসে ট্রাক থামিয়ে রোড থেকে নেমে গভীর জঙ্গলে গরু তাড়িয়ে নিয়ে যেতে থাকেন। গোয়েন্দা তথ্যের মাধ্যমে এই  খবর জেনে অধিনায়কের নেতৃত্বে বিজিবি টহল দল জঙ্গলের ভেতর দিয়ে চোরাকারবারীদের অনুসরণ করে  রাত ২টা নাগাদ ৪০টি গরু  আটক করতে সক্ষম হন।
বিজিবি সূত্রে জানাগেছে, এই ৪০ টি গরু ২৪ মে বান্দরবান কাস্টমস এর কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলমান। সীমান্ত হতে অবৈধ দ্রব্যসামগ্রী পাচার হওয়ার ব্যাপারে বান্দরবানের আইন-শৃঙ্খলা বাহিনীর সতর্ক এবং ভবিষ্যতে বিজিবি  কর্তৃক এই ধরণের অপারেশন অব্যাহত থাকবে বলে জানান কর্তৃপক্ষ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft