বিনোদন
শিরোনাম: পদ্মা সেতুর উদ্বোধন থেকে ফেরা হলো না অহিদুল-মফিজুরের       স্বপ্ন হলো সত্যি       পদ্মাপাড়ের উৎসবের ঢেউ আছড়ে পড়ে যশোরেও       সাংবাদিক মিজানুরের পিতার ইন্তেকাল       জাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা       পদ্মা সেতুর উদ্বোধনে প্রধানমন্ত্রীকে যবিপ্রবি পরিবারের ধন্যবাদ       অনুর্ধ্ব-২০ ভলিবল দলে যশোরের দু’জন       ব্যাটিংয়ে অখুশি সিডন্স       বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধন দেখলেন যশোরবাসী       কালিয়ায় ট্রলিচাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু      
মিথিলার সঙ্গে প্রেমের গুঞ্জনে যা বললেন কলকাতার সেই নির্মাতা
বিনোদন ডেস্ক
Published : Wednesday, 25 May, 2022 at 4:02 PM, Count : 128
মিথিলার সঙ্গে প্রেমের গুঞ্জনে যা বললেন কলকাতার সেই নির্মাতাবাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী ও গায়িকা রাফিয়াত রশিদ মিথিলা ভারতের পশ্চিমবঙ্গে নিয়মিত কাজ করছেন। তার সম্পর্কে ফের ‘বিশেষ সম্পর্কের’ গুঞ্জন শোনা যাচ্ছে।
এর আগে গায়ক ও অভিনেতা তাহসান খানের সঙ্গে দীর্ঘদিনের সংসার ছেড়ে কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে প্রেম করেন মিথিলা। পরে বিয়ে করেন। বছর দুই হলো তাদের সংসার চলছে।  
কিন্তু এবার কলকাতার আরেক নির্মাতা দেবালয় ভট্টাচার্যের সঙ্গে মিথিলার ‘বিশেষ সম্পর্ক’ নিয়ে গুঞ্জন উঠেছে। সম্প্রতি এই নির্মাতার ‘মন্টু পাইলট-টু’ সিরিজে বহ্নি চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। এরপর থেকেই গুঞ্জনের সূত্রপাত।  
এক সাক্ষাৎকারে দেবালয় ভারতের জিনিউজকে জানান, মিথিলার সঙ্গে পরিচয় ছিল না। শুটিং সেটে আলাপ হয়েছে। ওর সঙ্গে বন্ধুত্বটা খুব ভালো। অসম্ভব ইন্টারেস্টিং, শিক্ষিত এবং বুদ্ধিমতী একজন নারী মিথিলা। তার সঙ্গে শুধুই বন্ধুত্বের সম্পর্ক।
কথা ছড়াচ্ছে নতুন প্রেমে মজেছেন আপনি- এমন প্রশ্নের উত্তরে দেবালয় বলেন, হ্যাঁ, এটা সবাই মজা করে বলছেন। নানা ধরনের কথা ছড়াচ্ছে, আমার কানেও আসছে। আমি খুব উপভোগ করছি। তবে মিথিলার মতো বন্ধু পেলে আমার ভালোই লাগবে। মিথিলা কলকাতা থাকলে চা খেতাম, কফি খেতাম, ভালোই লাগত আমাদের।
মিথিলার সঙ্গে আপনার ‘বিশেষ বন্ধুত্ব’ তৈরি হয়েছে, যেটি প্রেমের সম্পর্কের দিকেই ইঙ্গিত করছে- এমন প্রশ্নের জবাবে দেবালয় বলেন, মিথিলাকে নিয়ে সৃজিতের সঙ্গে আমার ভালো কথা হয়। আমি সৃজিতকে শ্রদ্ধা করি। আমি আর তার অনেকদিনের পরিচিত। তাই আমি চাই না কেউ অন্যদিকে ইঙ্গিত করুক। আমি চাই, আমাদের বন্ধুত্ব অটুট থাকুক। আমার মনে হয় না এ নিয়ে ওদের মধ্যে কোনো সমস্যা হয়েছে বা আগামীতে হবে।
২০০৬ সালে তাহসানকে বিয়ে করেন মিথিলা। ভালোবাসার সংসারে তাদের একমাত্র সন্তান মেয়ে আইরা। ২০১৭ সালে বিচ্ছেদ হয় তাদের। এরপর ২০১৯ সালের ডিসেম্বরে সৃজিতকে ভালোবেসে বিয়ে করেন।  





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft