সারাদেশ
শিরোনাম: পদ্মা সেতুর উদ্বোধন থেকে ফেরা হলো না অহিদুল-মফিজুরের       স্বপ্ন হলো সত্যি       পদ্মাপাড়ের উৎসবের ঢেউ আছড়ে পড়ে যশোরেও       সাংবাদিক মিজানুরের পিতার ইন্তেকাল       জাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা       পদ্মা সেতুর উদ্বোধনে প্রধানমন্ত্রীকে যবিপ্রবি পরিবারের ধন্যবাদ       অনুর্ধ্ব-২০ ভলিবল দলে যশোরের দু’জন       ব্যাটিংয়ে অখুশি সিডন্স       বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধন দেখলেন যশোরবাসী       কালিয়ায় ট্রলিচাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু      
ডাকাত সন্দেহে র‌্যাব সদস্যদের ওপর সংঘবদ্ধ হামলা
চট্টগ্রাম প্রতিনিধি
Published : Thursday, 26 May, 2022 at 3:09 PM, Count : 48
ডাকাত সন্দেহে র‌্যাব সদস্যদের ওপর সংঘবদ্ধ হামলাচট্টগ্রামের মিরসরাই উপজেলার বারইয়ারহাট পৌর এলাকায় র‌্যাব সদস্যদের ওপর সংঘবদ্ধ হামলা চালিয়েছে স্থানীয়রা। এতে গুরুতর আহত হয়েছে তিন র‌্যাব সদস্য। এদের মধ্যে গুরুতর আহত দুই র‌্যাব সদস্যকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে রাতেই ঢাকা সিএমএইচে ভর্তি করা হয়েছে।
আহত র‌্যাব সদস্যরা হলেন, কাউসার (২৯), মোখলেস উদ্দিন (৩৩) ও পারভেজ (২৮)। পারভেজকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বুধবার রাত ৮টার দিকে অভিযানে যাওয়ার পথে বারইয়ারহাট পৌরবাজারে র‌্যাব সদস্যদের ওপর সংঘবদ্ধ হামলার ঘটনা ঘটে।
এসময় হামলায় ক্ষতিগ্রস্ত একটি প্রাইভেটকার (চট্ট মেট্টো গ-৪৫-২০২৯) উদ্ধার করা হয়। ঘটনার সময় ফাঁকা গুলির ঘটনা ঘটে। ঘটনার পর র‌্যাব ও জোরারগঞ্জ থানা পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে।
র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল এম এ ইউসুফ গণমাধ্যমকে এর সত্যতা নিশ্চিত করেছেন।
র‌্যাবের সদর কোম্পানি কমান্ডার তাহিয়াত চৌধুরী বলেন, র‌্যাব সদস্যরা একটি প্রাইভেটকার আটক করলে প্রাইভেট কারে থাকা লোকজন ডাকাত বলে চিৎকার দিলে আশপাশের লোকজন তাদেরকে গণপিটুনি দেয়।
চট্টগ্রাম জেলা পুলিশের মিরসরাই সার্কেল এসপি লাবীব আব্দুল্লাহ জানান, দুটি গাড়িতে একটি অভিযানে যাওয়ার পথে মিরসরাই পৌর বাজার এলাকায় ডাকাত আখ্যা দিয়ে স্থানীয়দের সংঘবদ্ধ একটি দল র‌্যাব সদস্যদের ওপর হামলা চালায়। কেউ কিছু বুঝে উঠার আগেই ডাকাত আখ্যা দিয়ে প্রায় শতাধিক মানুষ সংঘবদ্ধ হয়ে এ হামলা চালায়।
পরে পেছনে থাকা র‌্যাবের অপর একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে। খবর পেয়ে মিরসরাই থানা পুলিশ এবং চট্টগ্রাম নগরী থেকে র‌্যাবের অতিরিক্ত টিম ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে প্রথমে ফেনী ও পরে গুরুতর আহত দুই সদস্যকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টার যোগে ঢাকায় পাঠায়।
এই ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে র‌্যাবের পৃথক একটি দল এবং থানা পুলিশ ইতোমধ্যে ঘটনাস্থলে অবস্থান করছে। এ ছাড়া আশপাশের এলাকায় অভিযান শুরু করেছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft