ক্রীড়া সংবাদ
শিরোনাম: পদ্মা সেতুর উদ্বোধন থেকে ফেরা হলো না অহিদুল-মফিজুরের       স্বপ্ন হলো সত্যি       পদ্মাপাড়ের উৎসবের ঢেউ আছড়ে পড়ে যশোরেও       সাংবাদিক মিজানুরের পিতার ইন্তেকাল       জাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা       পদ্মা সেতুর উদ্বোধনে প্রধানমন্ত্রীকে যবিপ্রবি পরিবারের ধন্যবাদ       অনুর্ধ্ব-২০ ভলিবল দলে যশোরের দু’জন       ব্যাটিংয়ে অখুশি সিডন্স       বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধন দেখলেন যশোরবাসী       কালিয়ায় ট্রলিচাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু      
শাস্তির মুখে তাইজুল
ক্রীড়া ডেস্ক
Published : Thursday, 26 May, 2022 at 3:15 PM, Count : 89
শাস্তির মুখে তাইজুলঅ্যাঞ্জেলো ম্যাথিউজের দিকে বল ছুঁড়ে মারায় এবার শাস্তির মুখে পড়েছেন বাংলাদেশের বাঁহাতি স্পিনার তাইজুল ইসলামকে। শ্রীলঙ্কার বিপক্ষে চলমান মিরপুর টেস্টে আইসিসির কোড অব কন্ডাক্টের লেভেল-১ ভঙ্গের অপরাধ করেছেন তিনি, যার ফিেল আইসিসি থেকে শাস্তি মুখোমুখি হতে হচ্ছে তাকে।
বল হাতে দিনটি খুব একটা ভালো কাটেনি এই টাইগার স্পিনারের। দিনশেষে পেয়েছেন আইসিসি থেকে শাস্তুির খবরও। ম্যাচ ফির ২৫ শতাংশ জরিমানা করা হয়েছে তাইজুলকে। এছাড়াও তার নামের পাশে যোগ হয়েছে একটি ডিমেরিট পয়েন্টও।
গত ২৪ মাসের মধ্যে তাইজুলের এটিই প্রথম ডিমেরিট পয়েন্ট।
ঘটনাটি ঘটে শ্রীলঙ্কার ইনিংসের ৬৯তম ওভারে।অ্যাঞ্জেলো ম্যাথিউজ ও ধনঞ্জয় ডি সিলভা মিলে যখন জমে গেছেন উইকেটে, তখন সেই ওভারে বোলিংয়ে আসেন তাইজুল। ওভারের চতুর্থ বলটি রক্ষণাত্মক ভঙ্গিতে ঠেকিয়ে দিয়েছিলেন ম্যাথিউজ। ফলো থ্রু-তে বল ধরেই সোজা থ্রো করে বসেন তাইজুল। যেই থ্রো গিয়ে আঘাত করে ম্যাথিউজের হাতে।
বল থ্রো করার সময় ম্যাথিউজ নিজে দাঁড়িয়ে ছিলেন পপিং ক্রিজের মধ্যেই, এছাড়া রান নেয়ারও কোনো চেষ্টা ছিল না তার। তাই আইসিসির নীতিমালার ২.৯ অনুচ্ছেদের লঙ্ঘন হিসেবে বিবেচিত হয়েছে তাইজুলের ওই থ্রো।
ম্যাচের দুই মাঠ আম্পায়ার শরফুদৌল্লা ইবনে সৈকত ও জোয়েল উইলসনের রিপোর্টের ওপর ভিত্তি করে তাইজুলকে ডিমেরিট পয়েন্ট ও জরিমানার শাস্তি দিয়েছেন ম্যাচ রেফারি ক্রিস ব্রড। তাইজুলও নিজের অপরাধ মেনে নেয়ায় আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন হয়নি আর।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft