শিক্ষা বার্তা
শিরোনাম: পদ্মা সেতুর উদ্বোধন থেকে ফেরা হলো না অহিদুল-মফিজুরের       স্বপ্ন হলো সত্যি       পদ্মাপাড়ের উৎসবের ঢেউ আছড়ে পড়ে যশোরেও       সাংবাদিক মিজানুরের পিতার ইন্তেকাল       জাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা       পদ্মা সেতুর উদ্বোধনে প্রধানমন্ত্রীকে যবিপ্রবি পরিবারের ধন্যবাদ       অনুর্ধ্ব-২০ ভলিবল দলে যশোরের দু’জন       ব্যাটিংয়ে অখুশি সিডন্স       বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধন দেখলেন যশোরবাসী       কালিয়ায় ট্রলিচাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু      
খুলনা আহ্ছানউল্লা বিশ্ববিদ্যালয়ে ভর্তি মেলার উদ্বোধন
কাগজ সংবাদ
Published : Thursday, 16 June, 2022 at 9:18 PM, Count : 101
খুলনা আহ্ছানউল্লা বিশ্ববিদ্যালয়ে ভর্তি মেলার উদ্বোধনখুলনা খান বাহাদুর আহ্ছানউল্লা বিশ্ববিদ্যালয়ের ফল সেমিস্টার ২০২২-এ ভর্তি মেলার উদ্বোধন করা হয়েছে বৃহস্পতিবার। ১৬ জুন থেকে শুরু হওয়া এ ভর্তি মেলা চলবে আগামী ২৫ জুন পর্যন্ত। সরকারি ছুটির দিনসহ সপ্তাহে সাত দিনই ভর্তি মেলা চলবে এবং ভর্তি শাখা খোলা থাকবে। ভর্তি মেলার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ও খুলনা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. গোলাম রহমান ও ঢাকা আহ্ছানিয়া মিশনের ভাইস প্রেসিডেন্ট, কেকেবিএইউ-এর টাস্ট্রি বোর্ডের সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সাবেক প্রফেসর কাজী শরীফুল আলম।
উপস্থিত ছিলেন খুলনা বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের অধ্যাপক ড. মাহমুদ আলম, প্রফেসর ড. গাজী আবদুল্লাহেল বাকী, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর আফজাল হোসেন ও ঢাকা আহ্ছানিয়া মিশনের বিশ্ববিদ্যালয় প্রকল্পের সহকারী পরিচালক কাজী এহছানুর রহমান প্রমুখ।
খুলনা বিভাগ তথা দেশের উচ্চশিক্ষা বিস্তারে এ বিশ্ববিদ্যালয়টি যুগোপযোগী ও কার্যকর ভূমিকা পালনের পাশাপাশি অদূর ভবিষ্যতে দক্ষ জনবল সৃষ্টির মাধ্যমে দেশের মানবসম্পদ বৃদ্ধিতেও সহায়ক ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন অতিথিবৃন্দ।
মেলা চলাকালে শিক্ষার্থীদের ভর্তিতে সকল প্রোগ্রামে ৫০% টিউশন ফি ছাড়, এইচএসসি/সমমান পরীক্ষার ফলাফলের ওপর ১০০% পর্যন্ত টিউশন ফি ছাড়, মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে ১০০% টিউশন ফি ছাড়সহ বিভিন্ন সুযোগ সুবিধা রয়েছে। বর্তমানে বিশ^বিদ্যালয়ে স্নাতক প্রোগ্রামে বিএসসি ইন সিএসই, বিএসসি ইন ইইই, বিবিএ,বিএ (অনার্স) ইংরেজি, বিএ (অনার্স) তথ্য বিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা কোর্সে ভর্তি চলছে, এছাড়া স্নাতকোত্তর পর্যায়ে এমবিএ কোর্স চালু আছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft