বিনোদন
শিরোনাম: যশোরের ৪ অফিসার পুরস্কৃত       ট্রেনের ভাড়াও বাড়ানো হতে পারে : রেলমন্ত্রী       গম-ভুট্টা চাষিরা কম সুদে পাবেন ১ হাজার কোটি টাকার ঋণ       ৩৮ দিন পর করোনায় মৃত্যু শূন্য দিনে দেখলো দেশ       আমদানি পণ্যের ট্রাকে মিলল ফেনসিডিল-ওষুধ        শ্বশুরবাড়ি যাওয়ার পথে গাছে ধাক্কা খেয়ে বাইকার নিহত       মাছে রং মেশানোর অপরাধে ২ ব্যবসায়ীকে জরিমানা       বাংলাদেশকে জিডিআইতে যুক্ত হতে প্রস্তাব দিয়েছে চীন       তাজিয়া মিছিলে বর্শা-বল্লম-তরবারি নয়, আতশবাজি নিষিদ্ধ       হজে গিয়ে ভিক্ষাবৃত্তি করা সেই মতিয়ারের জামিন      
প্রকাশ্যে এলো মৌসুমীর ‘ভাঙন’
বিনোদন ডেস্ক
Published : Monday, 20 June, 2022 at 7:15 PM, Count : 184
প্রকাশ্যে এলো মৌসুমীর ‘ভাঙন’সম্প্রতি জায়েদ খানকে নিয়ে স্ত্রী মৌসুমীর সঙ্গে দূরত্ব তৈরি হয়েছিল ওমর সানীর। কিন্তু কয়দিন আগেই মান-অভিমান ভুলে এক হয়েছেন এই তারকা দম্পতি।
এমন সময় এলো মৌসুমীর নতুন সিনেমা ‘ভাঙন’র খবর। মির্জা সাখয়াওয়াত হোসেন পরিচালিত সিনেমাটির এতদিন কোনো সাড়াশব্দ না থাকলেও হুট করে প্রকাশ পেয়েছে এর পোস্টার।  
রোববার (১৯ জুন) রাতে প্রকাশ্যে এসেছে অফিসিয়াল পোস্টারটি। সরকারি অনুদানের এই সিনেমায় মৌসুমীর পাশাপাশি আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, সাবেরী আলম, প্রাণ রায়সহ অনেকে।  
পরিচালক জানান, ২০২০-২১ অর্থবছরে সাধারণ শাখায় অনুদানপ্রাপ্ত সিনেমা ‘ভাঙন’। তিনি নিজেই এর প্রযোজক। সিনেমাটির গল্পে উঠে আসবে একটি রেলস্টেশনে এসে জড়ো হওয়া কিছু প্রান্তিক ও ছিন্নমূল মানুষের কথা। এখানে আছে হকার, পতিতা, পকেটমার, বংশীবাদকসহ বিভিন্ন ইতিবাচক ও নেতিবাচক মানুষ। তাদের জীবন যাত্রা, বেঁচে থাকা, প্রত্যাশার গল্প থাকছে ‘ভাঙন’ সিনেমায়।
সিনেমাটিতে চুড়ি-ফিতা বিক্রেতার চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী। অভিনেতা ফজলুর রহমান বাবুকে দেখা যাবে ভিক্ষাবৃত্তির পেশায়। প্রাণ রায় অভিনয় করেছেন পকেটমারের চরিত্রে। শিগগিরই সিনেমাটি মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft