দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: যশোরের ৪ অফিসার পুরস্কৃত       ট্রেনের ভাড়াও বাড়ানো হতে পারে : রেলমন্ত্রী       গম-ভুট্টা চাষিরা কম সুদে পাবেন ১ হাজার কোটি টাকার ঋণ       ৩৮ দিন পর করোনায় মৃত্যু শূন্য দিনে দেখলো দেশ       আমদানি পণ্যের ট্রাকে মিলল ফেনসিডিল-ওষুধ        শ্বশুরবাড়ি যাওয়ার পথে গাছে ধাক্কা খেয়ে বাইকার নিহত       মাছে রং মেশানোর অপরাধে ২ ব্যবসায়ীকে জরিমানা       বাংলাদেশকে জিডিআইতে যুক্ত হতে প্রস্তাব দিয়েছে চীন       তাজিয়া মিছিলে বর্শা-বল্লম-তরবারি নয়, আতশবাজি নিষিদ্ধ       হজে গিয়ে ভিক্ষাবৃত্তি করা সেই মতিয়ারের জামিন      
ইজিবাইক চালক আল-আমিন হত্যা মামলায় চার্জশিট
কাগজ সংবাদ
Published : Tuesday, 21 June, 2022 at 9:40 PM, Count : 187
ইজিবাইক চালক আল-আমিন হত্যা মামলায় চার্জশিটবাঘারপাড়ার বুধোপুর গ্রামে মাগুরার শালিখার ইজিবাইকচালক আল-আমিন হত্যা মামলায় চারজনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ। তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন বাঘারপাড়া থানার এসআই হরষিত রায়। অভিযুক্ত আসামিরা হলেন, যশোর সদর উপজেলার সাতমাইল মথুরাপুর গ্রামের হযরত আলীর ছেলে আলামিন, চাঁচড়া রায়পাড়ার সুলতান মল্লিকের ছেলে রাসেল, মাগুরা শালিখার রামপুর গ্রামের জাহাঙ্গীর খানের ছেলে জুয়েল খান ও সেলিম হোসেনের ছেলে হারুন অর রশিদ।
মামলার অভিযোগ থেকে জানা গেছে, শালিখার হরিশপুর গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে আল-আমিন ২০২১ সালের ৯ ডিসেম্বর সকাল ৮টার দিকে সীমাখালী থেকে তিনজন যাত্রী নিয়ে যশোরের বাঘারপাড়ার উদ্দেশে রওনা হন। এরপর থেকে আল-আমিন নিখোঁজ ছিলেন। বিভিন্নস্থানে খোঁজ করে তাকে উদ্ধারে ব্যর্থ হয়ে পরিবারের পক্ষ  থেকে শালিখা থানায় অভিযোগ দেন। ১১ ডিসেম্বর বাঘারপাড়ার বুধোপুর গ্রামের নওশের আলীর লিচু বাগান থেকে আল-আমিনের মৃতদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় বাঘারপাড়া থানায় একটি মামলা হয়।
ওই বছরের ২৪ ডিসেম্বর রাতে হত্যার সাথে জড়িত সন্দেহে আলামিনকে আটক করে পুলিশ। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে জুয়েল খান, হারুন অর রশিদ ও রাসেলকে আটক করে। ওইসময় রাসেলের বাড়ি থেকে ইজিবাইকের পাঁচটি ব্যাটারি ও একটি চাকা উদ্ধার করা হয়। পরেরদিন আটক চারজনকে বাঘারপাড়া থানায় সোপর্দ করে র‌্যাব। মামলার তদন্ত কর্মকর্তা আটক চারজনকে আদালতে সোপর্দ করলে হত্যা ও চোরাই ইজিবাইকের মালামাল কেনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দেয়। এ মামলার তদন্তকালে আটক আসামিদের দেয়া তথ্য ও সাক্ষীদের বক্তব্যে হত্যা ও সহযোগিতার অভিযোগে ওই চারজনকে অভিযুক্ত করে আদালতে এ চার্জশিট দিয়েছেন। চার্জশিটে অভিযুক্ত চারজনকে আটক দেখানো হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft