সারাদেশ
শিরোনাম: পদ্মা সেতুর উদ্বোধন থেকে ফেরা হলো না অহিদুল-মফিজুরের       স্বপ্ন হলো সত্যি       পদ্মাপাড়ের উৎসবের ঢেউ আছড়ে পড়ে যশোরেও       সাংবাদিক মিজানুরের পিতার ইন্তেকাল       জাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা       পদ্মা সেতুর উদ্বোধনে প্রধানমন্ত্রীকে যবিপ্রবি পরিবারের ধন্যবাদ       অনুর্ধ্ব-২০ ভলিবল দলে যশোরের দু’জন       ব্যাটিংয়ে অখুশি সিডন্স       বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধন দেখলেন যশোরবাসী       কালিয়ায় ট্রলিচাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু      
ফুলবাড়ীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু
প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
Published : Wednesday, 22 June, 2022 at 5:02 PM, Count : 137
ফুলবাড়ীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যুদিনাজপুরের ফুলবাড়ীতে মালবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শহিদুল ইসলাম (৫৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।
বুধবার দুপুর দেড়টায় দিনাজপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী পৌর শহরের নিমতলা মোড়ে এই দুর্ঘটনা ঘটে।
 নিহত শহিদুল ইসলাম বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নের কাটলা বাজারের বাসিন্দা মৃত নবাব উদ্দিন এর ছেলে। তিনি পেশায় একজন দর্জি ছিলেন।পরিচয় নিশ্চিত করেছেন নিহতের ভাগিনা মাহাবুর ইসলাম।
পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে বিরামপুর থেকে একটি বাজাজ ১০০সিসি মোটরসাইকেল যোগে ফুলবাড়ীতে হালখাতা খাওয়ার জন্য  যাচ্ছিলেন। পথে পৌর শহরের নিমতলা মোড়ে সাইড নিতে গিয়ে দিনাজপুর থেকে ছেড়ে আসা গোবিন্দগঞ্জগামী একটি মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো ট-১৮-৪৮-৫৯) চাপা দিলে ঘটনাস্থলেই শহিদুল ইসলামে মৃত্যু হয়।
খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান এবং ঘাতক ট্রাকটিকে আটক করেন।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কমকতা ওসি মো. আশ্রাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধারসহ ঘাতক ট্রাকটি (ঢাকা মেট্রো ট-১৮-৪৮-৫৯) আটক করা হয়েছে। ড্রাইভার এবং হেলফার পলাতক রয়েছে। অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft