দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: পদ্মা সেতুর উদ্বোধন থেকে ফেরা হলো না অহিদুল-মফিজুরের       স্বপ্ন হলো সত্যি       পদ্মাপাড়ের উৎসবের ঢেউ আছড়ে পড়ে যশোরেও       সাংবাদিক মিজানুরের পিতার ইন্তেকাল       জাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা       পদ্মা সেতুর উদ্বোধনে প্রধানমন্ত্রীকে যবিপ্রবি পরিবারের ধন্যবাদ       অনুর্ধ্ব-২০ ভলিবল দলে যশোরের দু’জন       ব্যাটিংয়ে অখুশি সিডন্স       বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধন দেখলেন যশোরবাসী       কালিয়ায় ট্রলিচাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু      
বেনাপোল থেকে সাইকেল চালিয়ে পদ্মাসেতুর পথে মোকসেদ
স্টাফ রিপোর্টার, বেনাপোল
Published : Wednesday, 22 June, 2022 at 5:02 PM, Count : 281
বেনাপোল থেকে সাইকেল চালিয়ে পদ্মাসেতুর পথে মোকসেদস্বপ্নের পদ্মা সেতু স্বচক্ষে দেখতে নিজের পুরাতন বাইসাইকেল চালিয়ে বেনাপোল থেকে রওয়ানা দেন স্বপ্নবাজ মোকসেদ আলী।
আজ বুধবার (২২ জুন) সকালে মোকসেদ আলীর সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, “আমি আর স্বপ্নের পদ্মা সেতু থেকে মাত্র ২৫ কিলোমিটার দূরে আছি।”
এর আগে সোমবার ভোর সাড়ে ৫টায় ফজরের নামাজ শেষে যাত্রা শুরু করেন স্বপ্নবাজ চির তরুণ মোকসেদ। এই স্বপ্নবাজ পোড়বাড়ি গ্রামের মৃত পাতলাই সরদারের পুত্র।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাঙালির স্বপ্ন ও আবেগের এই পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানে অংশ নিয়ে ইতিহাসের সাক্ষী হয়ে থাকতে চান মোকসেদ। বঙ্গবন্ধুর সোনার বাংলাকে বিশ্বের বুকে আরও একবার মাথা উঁচু করে দেওয়া দৃশ্যমান এই পদ্মা সেতু ছুঁয়ে দেখতে নিজের ব্যবহৃত পুরাতন বাইসাইকেল নিয়ে তিনি রওনা হন।
এ বিষয়ে বেনাপোলের সুশীল নাগরিক মুক্তিযোদ্ধা সন্তান ফারক হোসেন উজ্জল বলেন, “এই সেতু শুধু বেনাপোলবাসীর নয় সমস্ত বাঙালি ও বাংলার অদম্য স্বপ্ন। পদ্মা বহুমুখী সেতু উদ্বোধন কোটি হৃদয়ের আশা-আকাঙ্ক্ষার বাস্তব প্রতিফলন। বেনাপোলবাসীর পক্ষ থেকে তার সুস্থতা কামনা করছি এবং তিনি তার স্বপ্ন পূরণ করে ফিরে আসুক সেই কামনা করি।”
পুরাতন সাইকেল সম্পর্কে জানতে চাইলে মোকসেদ বলেন, “আমার সাইকেল পুরানো হলে কি হবে খুব চলে।”
এই স্বপ্নবাজ আরও বলেন, “আমার বহু দিনের স্বপ্ন আমি সামনে দাঁড়িয়ে স্বচক্ষে আমার নিজের টাকায় বানানো পদ্মা সেতু দেখবো।”
প্রধানমন্ত্রীকে কিছু বলতে চান কিনা এমন প্রশ্নের জবাবে বলেন, “আমি মূর্খ মানুষ তেমন কথা বলতে পারিনে, আমি শুধু তাকে দোয়া করি সে আরও অনেক দিন বেঁচে থাকুক।”
একথা বলতে বলতে কন্ঠ ভারি হয়ে আসলে কথা বলা শেষ করেন তিনি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft