দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: পদ্মা সেতুর উদ্বোধন থেকে ফেরা হলো না অহিদুল-মফিজুরের       স্বপ্ন হলো সত্যি       পদ্মাপাড়ের উৎসবের ঢেউ আছড়ে পড়ে যশোরেও       সাংবাদিক মিজানুরের পিতার ইন্তেকাল       জাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা       পদ্মা সেতুর উদ্বোধনে প্রধানমন্ত্রীকে যবিপ্রবি পরিবারের ধন্যবাদ       অনুর্ধ্ব-২০ ভলিবল দলে যশোরের দু’জন       ব্যাটিংয়ে অখুশি সিডন্স       বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধন দেখলেন যশোরবাসী       কালিয়ায় ট্রলিচাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু      
লোহাগড়ায় বেকারি ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা
লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি
Published : Wednesday, 22 June, 2022 at 8:51 PM, Count : 55
লোহাগড়ায় বেকারি ব্যবসায়ীকে পিটিয়ে হত্যানড়াইলের লোহাগড়ায় একজন বেকারি ব্যবসায়ীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হাত-পা ভেঙে হত্যা করেছে একদল দুর্বৃত্ত। বুধবার দুপুর ২টার দিকে উপজেলার রামকান্তপুর গ্রামের সবুর সরদারের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত আজিজুর বিশ্বাস (৪২) ওই গ্রামের মৃত গহর বিশ্বাসের ছেলে। তিনি লোহাগড়া বাজারে ব্যবসা করেন।
এলাকাবাসী জানান, গ্রাম্য কোন্দল ও পূর্ব বিরোধকে কেন্দ্র করে একই গ্রামের মৃত আমানত সরদারের ছেলে মিঠু সরদারের সাথে আজিজুরের দ্বন্দ্ব-সংঘাত চলে আসছিল। এর জের ধরে গত দুইমাস আগে নিহতের সাথে মিঠুর মারপিটের ঘটনাও ঘটে। এ নিয়ে মিঠু বাদী হয়ে আজিজুর ও তার সহযোগীদের নামে লোহাগড়া থানায় মামলা করেন। ওই মামলায় আজিজুর এক সপ্তাহের হাজতবাস শেষে জামিনে মুক্ত হয়ে গ্রামে ফিরে আসেন। বুধবার দুপুর ২টার দিকে তিনি পার্শ্ববর্তী শিয়রবর হাট থেকে ভ্যানযোগে বাড়ি ফেরার পথে রামকান্তপুর গ্রামের কাঁঠালতলায় পৌঁছালে পূর্ব থেকে ওৎপেতে থাকা মিঠু সরদারের নেতৃত্বে সিজান, রুবাইত, ইব্রাহিম, বক্কার ও ইমনসহ ৮/১০ জনের একদল দুর্বৃত্ত তার ভ্যানের গতিরোধ করে। অবস্থা বেগতিক দেখে আজিজুর প্রাণ বাঁচাতে পাশের সবুর শিকদারের বাড়িতে আশ্রয় নিয়েও শেষ রক্ষা হয়নি। দৃর্বৃত্তরা সবুর শিকদারের ঘরে প্রবেশ করে আজিজুরের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে হাতুড়ি-লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে অচেতন করে বাম হাত ও দুই পা ভেঙে গুরুতর আহত করে পালিয়ে যায়। এলাকাবাসী মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন হত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন, পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে এবং হত্যাকান্ডে জড়িতদের আটকের জন্য পুলিশি অভিযান চলছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft