বিনোদন
শিরোনাম: পদ্মা সেতুর উদ্বোধন থেকে ফেরা হলো না অহিদুল-মফিজুরের       স্বপ্ন হলো সত্যি       পদ্মাপাড়ের উৎসবের ঢেউ আছড়ে পড়ে যশোরেও       সাংবাদিক মিজানুরের পিতার ইন্তেকাল       জাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা       পদ্মা সেতুর উদ্বোধনে প্রধানমন্ত্রীকে যবিপ্রবি পরিবারের ধন্যবাদ       অনুর্ধ্ব-২০ ভলিবল দলে যশোরের দু’জন       ব্যাটিংয়ে অখুশি সিডন্স       বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধন দেখলেন যশোরবাসী       কালিয়ায় ট্রলিচাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু      
রোম্যান্টিক দৃশ্যে ঘুমিয়ে পড়েছিলেন ঋতুপর্ণা, ফাঁস করলেন প্রসেনজিৎ
বিনোদন ডেস্ক
Published : Thursday, 23 June, 2022 at 5:30 PM, Count : 52
রোম্যান্টিক দৃশ্যে ঘুমিয়ে পড়েছিলেন ঋতুপর্ণা, ফাঁস করলেন প্রসেনজিৎপ্রসেনজিৎ চ্যাটার্জি ও ঋতুপর্ণা সেনগুপ্তকে টলিউডের সবচেয়ে সফল জুটি বললে ভুল হবে না। তারা জুটিবদ্ধ হয়ে বহু সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন। পরবর্তী প্রজন্মের নায়ক-নায়িকারা তাদেরকে আদর্শ হিসেবে বিবেচনা করেন।
সম্প্রতি ‘স্মার্ট জোড়ি’ নামের একটি টিভি অনুষ্ঠানে অংশ নিয়েছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সুপারস্টার জিৎ। বিশেষ এই পর্বের নাম দেওয়া হয়েছে ‘অমর সঙ্গী’।
অনুষ্ঠানে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন তারকারা। এক ফাঁকে ঋতুপর্ণা সম্পর্কে একটি গোপন কথা ফাঁস করে দেন বুম্বাদা। তিনি জানান, একটি রোম্যান্টিক দৃশ্যে অভিনয় করতে গিয়ে ঘুমিয়ে পড়েন ঋতুপর্ণা।
প্রসেনজিৎ ঘটনার বর্ণনা দিয়ে জানান, দৃশ্য অনুযায়ী প্রসেনজিতের পায়ের কাছে এসে বসার কথা ছিল ঋতুর। কিন্তু কিছুক্ষণ পর অভিনেতা নাক ডাকার শব্দ শুনতে পান। পরে বুঝতে পারেন, ঋতুপর্ণা আসলে ঘুমিয়ে গেছেন।
প্রসেনজিতের এই কথা শুনে লজ্জায় লাল হয়ে যান ঋতুপর্ণা। ঠাট্টার ছলে বন্ধু প্রসেনজিতকে থাবা মারেন। মুহূর্তেই হাসির রোল পড়ে যায় অনুষ্ঠানে।
বিশেষ এই পর্বের একটি প্রোমো প্রকাশ করা হয়েছে। আগামী শনিবার (২৫ জুন) স্টার জলসা চ্যানেলে প্রচারিত হবে প্রসেনজিৎ-ঋতুপর্ণার পর্বটি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft