সারাদেশ
শিরোনাম: পদ্মা সেতুর উদ্বোধন থেকে ফেরা হলো না অহিদুল-মফিজুরের       স্বপ্ন হলো সত্যি       পদ্মাপাড়ের উৎসবের ঢেউ আছড়ে পড়ে যশোরেও       সাংবাদিক মিজানুরের পিতার ইন্তেকাল       জাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা       পদ্মা সেতুর উদ্বোধনে প্রধানমন্ত্রীকে যবিপ্রবি পরিবারের ধন্যবাদ       অনুর্ধ্ব-২০ ভলিবল দলে যশোরের দু’জন       ব্যাটিংয়ে অখুশি সিডন্স       বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধন দেখলেন যশোরবাসী       কালিয়ায় ট্রলিচাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু      
বোয়ালমারীতে খুনিদের পক্ষে মানববন্ধন করলো হত্যা মামলার আসামিরা
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি :
Published : Thursday, 23 June, 2022 at 7:16 PM, Count : 39
বোয়ালমারীতে খুনিদের পক্ষে মানববন্ধন করলো হত্যা মামলার আসামিরা ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নে গোহাইলবাড়িতে ডাবল মাডারের খুনিদের পক্ষে মনবন্ধন করা হয়েছে। এই মানববন্ধনের নেতৃত্বে ছিল ডাবল মার্ডার মামলার এক নম্বর আসামি ঘোষপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফারুক হোসেন।
বৃহস্পতিবার সকালে উপজেলার সাতৈর বাজারে ঘোষপুর সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ভাড়া করা লোক দিয়ে এ মানববন্ধন করা হয় বলে অভিযোগ উঠেছে।
হত্যা মামলার এক নং আসামী ঘোষপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক পূবিলা গ্রামের অধিবাসি এস এম ফারুক হোসেন এবং ৪ নং আসামী আলফাডাঙ্গা উপজেলার উপসহকারী কৃষি কর্মকর্তা গোহাইলবাড়ি গ্রামের মৃত বজলুর রহমানের ছেলে মো. আরিফুর রহমান উদ্যোগ নিয়ে এ মানববন্ধন কর্মসূচি পালন করান বলে জানা গেছে।
মানববন্ধনে বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান  এস এম ফারুক হোসেন, ঘোষপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রাজু আহমেদ রাজা, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. ইজাজুল করিম মিন্টু, ঘোষপুরের বাসিন্দা মো. ছিদ্দিকুর রহমান প্রমুখ।
বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নের গোয়ালবাড়ির ডাবল মাডার হত্যামালার বাদী মোস্তফা জামান সিদ্দিকী অভিযোগ করে বলেন, ডাবল মাডারের আসামীরা উচ্চ আদালত থেকে সাময়িক জামিন এনে ্ হত্যা মামলাকে ভিন্নখাতে প্রবাহিত করতে এবং দোষীদের রক্ষা করতে এ মানববন্ধন করা হয়েছে। মানববন্ধনে মামলার আসামী ও তাদেও সঙ্গীরা মানববন্ধনে মামলার বাদি সম্পর্কে মিথ্যা বক্তব্য দিয়েছেন।
তিনি আরো অভিযোগ করে বলেন আসামিরা উচ্চ আদালত থেকে জামিন নিয়ে আসার পর থেকেই মামলা তুলে নেয়ার জন্য বিভিন্নভাবে হুমকি ধামকি দিয়ে আসছে এরই প্রতিবাদে সম্পত্তি গোয়ালবাড়ি বাজারে মামলার আসামিদের গ্রেফতার ও শাস্তির দাবিতে কয়েক হাজার মানুষ মানববন্ধনে অংশ নিয়েছে।
ওই মানববন্ধনের রেশ ধরেই আজ মামলা হত্যাকারীরা পাল্টা কর্মসূচি মাধ্যমে মানববন্ধন করেছে।
উল্লেখ্য উপজেলার ঘোষপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি ও মুক্তিযুদ্ধের স্থানীয় গোহাইলবাড়ি ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কমান্ডার মুক্তিযোদ্ধা আলাউদ্দিন আহমেদের (৯৪) সাথে গোহাইলবাড়ি গ্রামের সাবেক কৃষি কর্মকর্তা মৃত বজলুর  রহমান ওরফে বজলু খালাসির; এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো। গত ১৬ এপ্রিল স্থানীয় গোহাইলবাড়ি মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের নির্বাচনে আলাউদ্দিন আহমেদের বড় ছেলে উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোস্তফা জামান সিদ্দিকী ও মৃত বজলুর রহমান ওরফে বজলু খালাসির ছেলে উপসহকারী কৃষি কর্মকর্তা আরিফুর রহমানের মধ্যে দুই প্যানেলে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে মোস্তাফার প্যানেল বিজয়ী হয়ে পুনরায় তিনি সভাপতি নির্বাচিত হওয়ার পর থেকেই দুই পরিবারের মধ্যে বিরোধ তীব্র আকার ধারণ করে। গত ঈদুল ফিতরের দিন (৩ মে) দুপুরের দিকে মোস্তফা জামানসহ নিহত-আহতরা গোহাইলবাড়ি বাজারের নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসে চা খাচ্ছিলো। এ সময় আসামিরা হতাহতদের উপর রামদাসহ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালিয়ে মোস্তফার চাচাতো ভাই আকিদুল মোল্যা (৪৫) ও কৃষকলীগ নেতা খায়রুল শেখকে (৪৭) দিবালোকে হত্যা করে।
এ ঘটনায় মোস্তফার আপন দুইভাই শারিরীক প্রতিবন্ধী মাসুদ আহমেদ (৪৭) ও আলমগীর আহমেদসহ (৫০) ৮জন আহত হয়। হত্যাকান্ড ঘটনার পাঁচদিন পর থানায় নিহতদের চাচাতো ভাই উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা জামান সিদ্দিকী বাদি হয়ে ৮১ জনের নাম উল্লেখ পূর্বক আরো ৫০ জনকে অজ্ঞাত আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft