জাতীয়
শিরোনাম: পদ্মা সেতুর উদ্বোধন থেকে ফেরা হলো না অহিদুল-মফিজুরের       স্বপ্ন হলো সত্যি       পদ্মাপাড়ের উৎসবের ঢেউ আছড়ে পড়ে যশোরেও       সাংবাদিক মিজানুরের পিতার ইন্তেকাল       জাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা       পদ্মা সেতুর উদ্বোধনে প্রধানমন্ত্রীকে যবিপ্রবি পরিবারের ধন্যবাদ       অনুর্ধ্ব-২০ ভলিবল দলে যশোরের দু’জন       ব্যাটিংয়ে অখুশি সিডন্স       বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধন দেখলেন যশোরবাসী       কালিয়ায় ট্রলিচাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু      
বিএনপির বিচার জনগনের আদালতে হবে : খাদ্য মন্ত্রী
নওগাঁ জেলা প্রতিনিধি:
Published : Thursday, 23 June, 2022 at 7:20 PM, Count : 59
বিএনপির বিচার জনগনের আদালতে হবে : খাদ্য মন্ত্রী বিএনপির বিচার জনগনের আদালতে হবে বলে মন্তব্য করেছেন খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি। বৃহস্পতিবার সকাল ১১টায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকি উপলক্ষে নওগাঁ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, মির্জা ফখরুল ইসলাম বলেছেন ৭৫ এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার, তাদের এ বক্তৃতা প্রমান করে তারাই বঙ্গবন্ধুর খুনি। বিএনপির বিচার জনগনের আদালতে হবে। ২০২৩ সালের নির্বাচনে জনগণের হাতিয়ার ব্যালটের মাধ্যমে আবারও আওয়ামী লীগ ক্ষমতায় গিয়ে  তা দেখিয়ে দিবে। এবং তাদের বিচার ব্যালটের মাধ্যমে হবে।
দলীয় নেতাকর্মীদের একসাথে কাজ করারও আহ্বান জানান তিনি। একনিষ্ঠতার সাথে কাজ করে সবমসময় জনগনের সাথে থাকার জন্যও তিনি নেতাকর্মীদের নির্দেশনা দেন।বিএনপির বিচার জনগনের আদালতে হবে : খাদ্য মন্ত্রী
নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দীন জলিল জন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভিন আক্তার, জেলা শ্রমিক লীগের সভাপতি ডিএম আব্দুল মজিদ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায়সহ সংগঠনের নের্তৃবৃন্দ।
আলোচনা সভা শেষে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে  থেকে হাতি ও সুসজ্জিত নৌকা নিয়ে এক বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সরক প্রদক্ষিন করে একই স্থানে এসে শেষ হয়।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft