দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: হত্যা চেষ্টার অভিযোগে ছেলের বিরুদ্ধে মামলা       যশোরে ইয়াবসহ নারী মাদক ব্যবসায়ী আটক       ক্ষেমতা যট্টুক, তট্টুকই দেকানো ভালো!       আফগানিস্তানে আকস্মিক বন্যা       যশোরে স্বামীর বিরুদ্ধে ধর্ষণ মামলা       খুলনার লোটাস এন্টারপ্রাইজ প্রীতি খাদ্য নিয়ন্ত্রকের, চরম অসন্তোষ       হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন       চৌগাছায় বেশি দামে তেল বিক্রি করায় ২৫ হাজার টাকা জরিমানা        কেশবপুরে পল্লী চিকিৎসক সুব্রত হত্যা মামলায় একজনের যাবজ্জীবন        ‘দেশের অগ্রযাত্রায় অংশ নিয়ে ঋণ শোধ করতে হবে’      
জাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা
প্রেস বিজ্ঞপ্তি
Published : Saturday, 25 June, 2022 at 9:24 PM, Count : 148

জাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভাজাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা শনিবার সকালে সংস্থার প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন সংস্থার সভাপতি জন এস বিশ্বাস।
সভার শুরুতে সভাপতি বলেন, ‘পদ্মা সেতু বাঙালির আত্মমর্যাদা এবং আত্মনির্ভরতার এক অনন্য সোপান। দীর্ঘদিনের লালিত স্বপ্ন ও বহু কাক্সিক্ষত পদ্মা সেতু আজ আর স্বপ্ন নয়। এটা আজ বাস্তবতা। এটা আমাদের অহংকার। বাণিজ্য, আঞ্চলিক বাণিজ্য, দক্ষিণ এশিয়ার সংযোগ, শিল্পাঞ্চল গড়ে ওঠা, কৃষি সম্প্রসারণ, অর্থনৈতিক প্রবৃদ্ধিসহ আর্থ-সামাজিক উন্নয়নে অবদান রাখবে আমাদের পদ্মা সেতু’।
তিনি বলেন, অর্থনীতিকে গতিশীল করার জন্য সরকারের পাশাপাশি বেসরকারি উন্নয়ন সংস্থাগুলো দেশের প্রান্তিক পর্যায়ে কাজ করছে। বর্তমান সময়ে সরকারের সকল গৃহীত পদক্ষেপসমূহকে বিবেচনায় রেখে ক্ষুদ্র উদ্যোক্তা ঋণ, কৃষিঋণ, অতিদরিদ্রদের জন্য স্বল্পসুদে ঋণ বিতরণ, শিক্ষা এবং স্বাস্থ্যখাতকে অগ্রাধিকার দিয়ে জাগরণী চক্র ফাউন্ডেশনের ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট অনুমোদিত হয়।
বাজেটে শিক্ষা, স্বাস্থ্য, ত্রাণ ও পুনর্বাসন খাতে বরাদ্দ রাখা হয়েছে সংস্থার অতিরিক্ত আয়ের ১০ শতাংশ। জাগরণী চক্র ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আজাদুল কবির আরজু এবং পরিচালকবৃন্দসহ সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা বাজেট বিষয়ক সাধারণ সভায় উপস্থিত ছিলেন। নির্বাহী পরিচালকের পক্ষে বাজেট উপস্থাপন করেন সংস্থার পরিচালক-অর্থ ও হিসাব বিশ্বজীৎ কুমার ঘোষ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft