আক্কেল চাচার চিঠি (আঞ্চলিক ভাষায় লেখা)
শিরোনাম: হত্যা চেষ্টার অভিযোগে ছেলের বিরুদ্ধে মামলা       যশোরে ইয়াবসহ নারী মাদক ব্যবসায়ী আটক       ক্ষেমতা যট্টুক, তট্টুকই দেকানো ভালো!       আফগানিস্তানে আকস্মিক বন্যা       যশোরে স্বামীর বিরুদ্ধে ধর্ষণ মামলা       খুলনার লোটাস এন্টারপ্রাইজ প্রীতি খাদ্য নিয়ন্ত্রকের, চরম অসন্তোষ       হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন       চৌগাছায় বেশি দামে তেল বিক্রি করায় ২৫ হাজার টাকা জরিমানা        কেশবপুরে পল্লী চিকিৎসক সুব্রত হত্যা মামলায় একজনের যাবজ্জীবন        ‘দেশের অগ্রযাত্রায় অংশ নিয়ে ঋণ শোধ করতে হবে’      
দয়াল কি সুখ তুমি পাও!
Published : Saturday, 16 July, 2022 at 9:51 PM, Count : 213
মাজেমদ্দি ইরাম ইরাম কিচু ঘটনা ঘটে যা রুপালী পদ্দার সিনেমার গল্পরেও হ্যারেজ খাওয়ায় দেয়। কাল যিরাম এট্টা ঘটনার কতা শুনতে থ’ মাইরে গিলাম। মনে পইড়ে গেলো এট্টা গানের কতা, ‘দয়াল কি সুখ তুমি পাও সুখির ঘরে আগুন দেও, যেজন তুমার দয়ার কাঙাল তারে কান্দাও’।
শনিবার বেলা তিনডের দিকি ময়মনসিংহের ত্রিশাল উপজিলায় জাহাঙ্গীর আলম নামের এক লোক তার তার আট মাসের সুন্তানসম্ভাব্য বউ রতœা বেগম নিয়ে আইলেন আলটাসোনো করাতি। সাতে নিয়ে আইলেন ছয় বছর বয়সের আরাক মাইয়ে সানজিদারে। ঢাকা ময়মনসিংহ মহাসড়ক পার হতি যাওয়ার সুমায় ঢাকাত্তে ময়মনসিংহমুকো তাজ ও মাহী ইন্টারপ্রাইজির এট্টা মালবাহী টিরাক (ঢাকা মেট্রো ট ২০৩৫৮০) উদ্দুসারে যাচ্চিল। খান ডায়গনস্টিক সিন্টারের সুমকি মাঝ রাস্তায় বিটাবিটি আর বাচ্চাডারে চাপা দেয় টিরাকটা। চাপা খাইয়ে রাস্তায় বর আর বউডা মইরে যায়। টিরাক বউডার প্যাটের উপর দিয়ে উটে গেলি তার ফ্যাট ফাইটে  প্যাটের বাইচ্চাডা বাইরোয় পড়ে পতে। মা বাপ মইরে গেলিও অপর বাচ্চা মাইয়ে সানজিদা অসাড় হইয়ে পইড়ে থাকে। পরে তারে হাতা সিং কইরে হাসপাতালে নিয়ে গেলি ডাক্তার তারে মরা বিলে ঘোষনা করে। তেবে প্যাটের বাচ্চাডারেও রাস্তাত্তে কুড়োয়ে হাসপাতালে নিয়ে গেলি কোন কপালে সে একনো বাইচে আছে। পরিবারের মা বাপ আর বুইন যে ঘটনায় জাগায় মইরে গেলো স্যানে টিরাকের টায়ারের চাপ খাইয়ে মা’র প্যাট ফাইটে বাইরোয় পড়া বাইচ্চাডা বাইচে থাইকলো। আটমাসের মাইয়েডার শুদু হাতের কবজিতি এট্টু চাড় লাইগেচে। তেবে সিডা জুরালো কিচু না বিলে ডাক্তার জানায়েচে। এ ঘটনায় ঘাতক টিরাক জব্দ করা সম্ভব হলিও ডিরাইভার ভুকসি মাইরেচে। কি দুক্কির কতা কও দিনি বাপু। জনম দুখী এই মাইয়েডা যদি বাইচে থাকে দুইনেয় পরে তার আপন কতি আর কেউ থাইকলো না। দুকিনি মাইয়েডার বাপ জাহাঙ্গীর আলম এট্টা ঠিকেদারি পোতিষ্টানের শোরমিক ছিলেন। তাইগের আত্থিক অবস্তাডা আহামরি সিরাম এট্টা না। একন এই মাইয়েডার কি গতি হবে সিডাই একন বড় কোচ্চেন হইয়ে দাড়ায়েচে।
আল্লা কিডা বোজে তুমার অপার লীলে।
ইতি
অভাগা আক্কেল চাচা
০১৭২৮৮৭১০০৩




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft