দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: হত্যা চেষ্টার অভিযোগে ছেলের বিরুদ্ধে মামলা       যশোরে ইয়াবসহ নারী মাদক ব্যবসায়ী আটক       ক্ষেমতা যট্টুক, তট্টুকই দেকানো ভালো!       আফগানিস্তানে আকস্মিক বন্যা       যশোরে স্বামীর বিরুদ্ধে ধর্ষণ মামলা       খুলনার লোটাস এন্টারপ্রাইজ প্রীতি খাদ্য নিয়ন্ত্রকের, চরম অসন্তোষ       হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন       চৌগাছায় বেশি দামে তেল বিক্রি করায় ২৫ হাজার টাকা জরিমানা        কেশবপুরে পল্লী চিকিৎসক সুব্রত হত্যা মামলায় একজনের যাবজ্জীবন        ‘দেশের অগ্রযাত্রায় অংশ নিয়ে ঋণ শোধ করতে হবে’      
ভাড়া চাওয়ায় ভ্যান চালককে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা : দু’ দুর্বৃত্ত আটক
কাগজ সংবাদ
Published : Friday, 5 August, 2022 at 9:46 PM, Count : 142
ভাড়া চাওয়ায় ভ্যান চালককে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা : দু’ দুর্বৃত্ত আটকভাড়া চাওয়ায় যশোরের রাজাপুরে এক ভ্যান চালককে ছুরিকাঘাত করেছে চিহ্নিতরা। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত দু’যুবককে আটক করেছে। আহতের নাম আলম হোসেন (৩৮)। তিনি সদর উপজেলার অবরাইল গ্রামের বাগান আলীর ছেলে। আটক দু’জন হচ্ছে, উপশহর এ ব্লক বাদশাহ ফয়সাল স্কুলের পেছনের ইউনুস মোল্লার ছেলে সুমন (২৫) ও ১ নং সেক্টরের আব্দুল হামিদের ছেলে নাহিদ (১৯)।
জেলা পুলিশের বিশেষ শাখা সূত্র জানিয়েছে, ৪ আগস্ট রাতে ভ্যান চালক আলম হোসেন প্রতিদিনের মতো সবজি বিক্রি করে নিজের ভ্যান চালিয়ে বাড়ি ফিরছিলেন। আনমানিক রাত দুটোয় ইছালী ইউনিয়নের রাজাপুরে পৌঁছালে সুমন ও নাহিদ তার পথ রোধ করে তাদেরকে রাজাপুর জামতলায় নামিয়ে দিতে বলে। আলম প্রথমে অস্বীকৃতি জানালেও পরে তাদের চাপাচাপিতে ভ্যানযোগে রাজাপুর জামতলায় নামিয়ে দেন। এরপর তাদের কাছে ভাড়া চান আলম। তখন ভাড়া দেয়া নেয়াকে কেন্দ্র করে তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে আসামিরা ভ্যান চালক আলমের বাম পায়ের হাঁটুর নীচে ও পেটে ছুরিকাঘাত করে গুরুতর যখম করে। এতে তার পেটের নাড়িভুঁড়ি সামান্য বেরিয়ে আসে। আহত আলমের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে তাকে উদ্ধার করে রাত অনুমান ২টা ৪৫ মিনিটে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। এ ঘটনায় ইছালী ফাঁড়ি পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ওই দু’ যুবককে আটক করে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft