দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: যশোরের ৪ অফিসার পুরস্কৃত       ট্রেনের ভাড়াও বাড়ানো হতে পারে : রেলমন্ত্রী       গম-ভুট্টা চাষিরা কম সুদে পাবেন ১ হাজার কোটি টাকার ঋণ       ৩৮ দিন পর করোনায় মৃত্যু শূন্য দিনে দেখলো দেশ       আমদানি পণ্যের ট্রাকে মিলল ফেনসিডিল-ওষুধ        শ্বশুরবাড়ি যাওয়ার পথে গাছে ধাক্কা খেয়ে বাইকার নিহত       মাছে রং মেশানোর অপরাধে ২ ব্যবসায়ীকে জরিমানা       বাংলাদেশকে জিডিআইতে যুক্ত হতে প্রস্তাব দিয়েছে চীন       তাজিয়া মিছিলে বর্শা-বল্লম-তরবারি নয়, আতশবাজি নিষিদ্ধ       হজে গিয়ে ভিক্ষাবৃত্তি করা সেই মতিয়ারের জামিন      
যশোর জেলা শ্রমিক লীগে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগ
কাগজ সংবাদ:
Published : Saturday, 6 August, 2022 at 1:50 PM, Count : 456
যশোর জেলা শ্রমিক লীগে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগযশোর জেলা শ্রমিক লীগে বিশৃঙ্খলা সৃষ্টি করা হচ্ছে বলে অভিযোগ করেছেন সাইফুর রহমান-আসাদুজ্জামান বাবলুর নেতৃত্বাধীন অংশ। শনিবার প্রেসক্লাব যশোরে আয়োজিত সংবাদ সম্মেলনে এই অভিযোগ করা হয়েছে। লিখিত বক্তব্যে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দাবিদার আসাদুজ্জামান বাবলু বলেন, সংগঠন বিরোধী কর্মকান্ডে লিপ্ত থাকার অভিযোগে জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিনকে কার্যনির্বাহী কমিটির সভা থেকে অব্যাহতি দেয়ার সুপারিশ করে কেন্দ্রে পাঠানো হয়। ২০১৯ সালের ৫ অক্টোবর অনুষ্ঠিত কার্যনির্বাহী কমিটির সভায় ৭০ জনের মধ্যে ৫১ জন উপস্থিত ছিলেন। তাদের সর্বসম্মত সিদ্ধান্তটি রেজুলেশন আকারে পাঠানো হয় কেন্দ্রে। একই সাথে নাসির উদ্দিনের বিষয়ে কেন্দ্র থেকে কোনো ধরনের সিদ্ধান্ত না আসা পর্যন্ত আসাদুজ্জামান বাবলু ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন বলে সিদ্ধান্ত হয়। সেই থেকে আজ পর্যন্ত নাসির উদ্দিনের বিষয়ে কেন্দ্র থেকে কোনো সিদ্ধান্ত আসেনি। এ কারণে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন আসাদুজ্জামান বাবলু।
সর্বশেষ, জেলা শ্রমিকলীগের সভাপতি আজিজুর রহমানের মৃত্যুর পর গত ২৩ জুলাই কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আজম খসরু স্বাক্ষরিত একটি পত্রে জানানো হয় সাইফুর রহমান ভারপ্রাপ্ত সভাপতি ও আসাদুজ্জামান বাবলু ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন। এখন থেকে এই দু’জন তাদের আওতাধীন সকল উপজেলা কমিটি/থানা কমিটি/ইউনিয়ন কমিটি/ওয়ার্ড কমিটি/ বেসিক ইউনিয়ন ও সহযোগী সংগঠনের অনুমোদন দিবেন বলে পত্রে উল্লেখ করা হয়েছে।
এই অবস্থায় অব্যাহতিপ্রাপ্ত নাসির উদ্দিন বিভিন্ন ইউনিটের কমিটি অনুমোদন দিয়ে সংগঠনের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করছেন বলে সংবাদ সম্মেলনে দাবি করা হয়েছে। এ ধরনের কর্মকান্ডে যশোর জেলা শ্রমিক লীগ ক্ষতিগ্রস্ত হচ্ছে এবং নেতাকর্মীরা বিভ্রান্ত হচ্ছেন বলে অভিযোগ করেছেন আসাদুজ্জামান বাবলু।
তিনি সংবাদ সম্মেলনে নাসির উদ্দিনের সংগঠন বিরোধী কর্মকান্ডে বিভ্রান্ত না হওয়ার জন্য নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানান। একইসাথে নাসির উদ্দিনের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান, সহসভাপতি শেখ আলাউদ্দিন, মহসিন কবির, সালাহউদ্দিন, আকরাম হোসেন ও সেলিম সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ও শাহানুর হোসেন, সহ সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ কুটি সাইফুল ইসলাম মাসুম ও সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মোহাম্মদ লিটন ও টিপু সুলতান এবং প্রচার সম্পাদক চাঁন মিয়াসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft