ক্রীড়া সংবাদ
শিরোনাম: যশোরের ৪ অফিসার পুরস্কৃত       ট্রেনের ভাড়াও বাড়ানো হতে পারে : রেলমন্ত্রী       গম-ভুট্টা চাষিরা কম সুদে পাবেন ১ হাজার কোটি টাকার ঋণ       ৩৮ দিন পর করোনায় মৃত্যু শূন্য দিনে দেখলো দেশ       আমদানি পণ্যের ট্রাকে মিলল ফেনসিডিল-ওষুধ        শ্বশুরবাড়ি যাওয়ার পথে গাছে ধাক্কা খেয়ে বাইকার নিহত       মাছে রং মেশানোর অপরাধে ২ ব্যবসায়ীকে জরিমানা       বাংলাদেশকে জিডিআইতে যুক্ত হতে প্রস্তাব দিয়েছে চীন       তাজিয়া মিছিলে বর্শা-বল্লম-তরবারি নয়, আতশবাজি নিষিদ্ধ       হজে গিয়ে ভিক্ষাবৃত্তি করা সেই মতিয়ারের জামিন      
বাংলাদেশের আবেদন মঞ্জুর করেছে এসিসি
ক্রীড়া ডেস্ক
Published : Saturday, 6 August, 2022 at 9:17 PM, Count : 61
বাংলাদেশের আবেদন মঞ্জুর করেছে এসিসিদল ঘোষণার আর মাত্র দু’দিন বাকি। এখনও পর্যন্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ড দল ঘোষণা করতে পারেনি। নিয়ম অনুযায়ী ৮ আগস্টের মধ্যে দল ঘোষণা করতে হবে। তবে দল ঘোষণার ক্ষেত্রে বাড়তি সুবিধা পাচ্ছে লাল সবুজেরা। এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) বাংলাদেশের আবেদন মঞ্জুর করেছে।  ১১ আগস্টের মধ্যে স্কোয়াড দিলেই চলবে।
প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানিয়েছেন ইনজুরির কারণে দল গঠনের ক্ষেত্রে কিছুটা জটিলতা সৃষ্টি হয়েছে। এর পাশাপাশি রয়েছে কাকে অধিনায়ক করা হবে এ বিষয়টিও।
অধিনায়কের নাম ঘোষণা নিয়ে বৃহস্পতিবার বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, চারজন ক্রিকেটারের সঙ্গে তাদের কথা হয়েছে। তার মধ্যে একজন না করে দিয়েছেন। বাকিদের সঙ্গে আলোচনা করেই সিদ্ধান্ত নেওয়া হবে।
এ প্রসঙ্গে নান্নু বলেন, অধিনায়ক কে হবেন আমরা সেটা নিয়ে ভাবছি না। অধিনায়কের নাম ঘোষণা করবে বোর্ড। এটা বোর্ডের বিষয়। বোর্ড যাকে মনোনীত করবে সেই হবে।
উপমহাদেশের সবচেয়ে বড় এই টুর্নামেন্ট সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে ২৭ আগস্ট। বাংলাদেশে প্রথম ম্যাচ আফগানিস্তানের বিপক্ষে। তার আগেই ইনজুরিসহ অধিনায়ক ইস্যুতেও ভুগছে বোর্ড।
জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় টি-২০ খেলার সময় তর্জনীতে চোট পাওয়া নুরুল হাসান সোহান এশিয়া কাপের আগে ফিট হবেন কি না নিশ্চিত না। তাকে সিঙ্গাপুর পাঠাচ্ছে বোর্ড। এ ছাড়া শুক্রবার প্রথম ওয়ানডেতে হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েন লিটন দাস। তার সুস্থ হতে সময় লাগবে তিন-চার সপ্তাহ। সেক্ষেত্রে লিটনও আছেন শঙ্কায়।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft