দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: হত্যা চেষ্টার অভিযোগে ছেলের বিরুদ্ধে মামলা       যশোরে ইয়াবসহ নারী মাদক ব্যবসায়ী আটক       ক্ষেমতা যট্টুক, তট্টুকই দেকানো ভালো!       আফগানিস্তানে আকস্মিক বন্যা       যশোরে স্বামীর বিরুদ্ধে ধর্ষণ মামলা       খুলনার লোটাস এন্টারপ্রাইজ প্রীতি খাদ্য নিয়ন্ত্রকের, চরম অসন্তোষ       হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন       চৌগাছায় বেশি দামে তেল বিক্রি করায় ২৫ হাজার টাকা জরিমানা        কেশবপুরে পল্লী চিকিৎসক সুব্রত হত্যা মামলায় একজনের যাবজ্জীবন        ‘দেশের অগ্রযাত্রায় অংশ নিয়ে ঋণ শোধ করতে হবে’      
স্ত্রীর বিরুদ্ধে প্রতারণার নতুন মামলা
ইরাক ভিত্তিক হুন্ডি ব্যবসায়ী কচুয়ার সোহেলের কারাদন্ড
বিশেষ প্রতিনিধি
Published : Saturday, 6 August, 2022 at 9:56 PM, Count : 75
ইরাক ভিত্তিক হুন্ডি ব্যবসায়ী কচুয়ার সোহেলের কারাদন্ডআলোচিত প্রতারক ও ইরাক ভিত্তিক হুন্ডি ব্যবসায়ী যশোরের আবাদ কচুয়ার সোহেলের কারাদ- দিয়েছে আদালত। এছাড়া তার বিরুদ্ধে নতুন করে দুই মামলাসহ কমপক্ষে হাফ ডজন মামলা চলমান রয়েছে। এছাড়া তার স্ত্রী সাবনাজ আরা এলিজের বিরুদ্ধে ঢাকার একটি আদালতে অর্থ প্রতারণার আরো একটি মামলা হয়েছে।
আদালত, থানা ও স্থানীয় সূত্রে তথ্য  মিলেছে, আবাদ কচুয়ার মৃত নুর মোহাম্মদের ছেলে আলোচিত আদম ও হুন্ডি ব্যাবসায়ী  সোহেল। প্রতারণা ও পাবলিকের অর্থ আত্মসাতই যার প্রধান নেশা পেশা। তিনি রাজারহাট ও রামনগর এলাকার ডজনখানেক পরিবারকে পথে বসিয়েছে। রামনগর এলাকার শেখ আবদুল কুদ্দুসের ছেলে মাজহারুল ইসলাম রাজিব, ইব্রাহিম হোসেন,  একই এলাকার শফিয়ার রহমানের ছেলে আজিজুল ইসলাম এবং নরেন্দ্রপুর এলাকার আরো এক ব্যক্তির কাছ থেকে প্রায় ৩০ লাখ টাকা প্রতারণা করে হাতিয়ে নেয়। টাকা ফেরত দেয়ার নামে শুরু করে নানা তালবাহানা। এক পর্যায়ে আদালতে ওই পাওনাদারগন হাফ ডজন মামলা করেন। মামলা নাম্বার এসসি ২৩৬১/২০,  জি আর ৩৯১/২১, দায়রা ৫৭৭৫/২২, ২০৬৭/২০সহ ৬টি। এ সময়ের মধ্যে থানায় জিডিও হয় কয়েকটি। থানা পুলিশ এবং স্থানীয়দের সাথে প্রতারণার এক পর্যায়ে সে গা ঢাকা দেয়।  
এদিকে মাজহারুল ইসলাম রাজিবের দায়ের করা মামলায় এক বছরে কারাদন্ড দিয়েছে যশোরের যুগ্ম জজ আদালত। এছাড়া জরিমানসহ ১৫ লাখ টাকা দেয়ার নির্দেশনা দেয়া হয়েছে।
এদিকে ঢাকা মহানগর হাকিমের আদালত ১৯ এ আবাদ কচুয়া সোহেল হোসেনের স্ত্রী সাবনাজ আরা এলিজের নামে মামলা হয়েছে। মতিঝিলের আরামবাগ এলাকার এরসাদ আলীর ছেলে আব্দুর রহমান মামলাটি করেছেন। ৪ লাখ টাকার প্রতারণা সংক্রান্তে মামলাটি করা হয়েছে।
যশোরে ৩০ লাখ টাকা পাওনাদারদের একজন মাজহারুল ইসলাম রাজিব জানিয়েছেন, মামলার রায় হওয়ার আগেই শাস্তি আঁচ করে সে পালিয়েছে। জানতে পেরেছেন রাজারহাট এলাকায় আরো ১০/১২ জন তার কাছে টাকা পাবে। তারাও মামলা দিতে চেয়েছিল। এর আগেই সোহেল সটকে পড়েছে। আগে সে ইরাক ভিত্তিক একটি হুন্ডি সিন্ডিকেট পরিচালনা করত। এখন সে দুবাইতে পালিয়েছে বলে জানিয়েছেন রাজিব। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft