দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: আট বছর পর জট খুললো ভোটের        নতুন দাম কার্যকর হতে সময় লাগবে!       আগামীর সম্ভাবনা ফুটিয়ে তুললো কন্যা শিশুরা       যশোরে গ্যাসের দোকানে ভোক্তার তদারকি       অস্ত্রসহ আটক অনিক রিমান্ডে       কুষ্টিয়ায় হত্যা মামলায় একজনের ফাঁসি, দু’জনের যাবজ্জীবন       রূপসায় ট্রলারডুবি, নিখোঁজ মাহাতাবের মরদেহ উদ্ধার        ভবিষ্যতে সম্প্রীতির বন্ধন অটুট থাকবে: খাদ্যমন্ত্রী       জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষে মধুখালীতে র‌্যালি ও আলোচনা সভা       কারাভোগ শেষে স্বদেশের পথে ১৩৫ ভারতীয় জেলে      
ছাত্রাবাস থেকে কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার
কাগজ সংবাদ:
Published : Tuesday, 16 August, 2022 at 5:10 PM, Count : 1164
ছাত্রাবাস থেকে কলেজ ছাত্রের মরদেহ উদ্ধারযশোরে শুদিপ্ত বিশ্বাস (২৬) নামে মাস্টার্সের এক ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  ছাত্রাবাসের জানালা ভেঙে আজ বেলা ১২টার দিকে যশোর শহরের বেজপাড়া টিবি ক্লিনিকের পাশে একটি  ছাত্রাবাস থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সুদিপ্ত বিশ্বাস মাগুরা জেলা সদরের কুচিমারা গ্রামের সুজন বিশ্বাসের ছেলে ও যশোর এমএম কলেজের মাস্টার্সের ছাত্র ছিলেন।
এ বিষয়ে কোতয়ালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। রুমের ভেতরে আসবাবপত্র এলোমেলো অন্যপাশে মৃতদেহ পড়ে ছিলো। পরে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
স্থানীয় বাসিন্দা আশরাফুল ইসলাম জানান, দুইতলা ভবনের পুরোটাতেই ছাত্ররা থাকে। সকালে নিচের তলায় সুদিপ্ত নামে একটি ছেলেকে তার রুমে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে তারা বাড়ির মালিক ও পুলিশকে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়।
এদিকে, ঘটনার পর পিবিআই, ডিবি পুলিশসহ আইনশৃংখলা বাহিনীর একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। এটা হত্যা না আত্মহত্যা তার রহস্য উৎঘাটনে কাজ করছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
সহযোগী সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০২৪৭৭৭৬২১৮২, ০২৪৭৭৭৬২১৮০, ০২৪৭৭৭৬২১৮১, ০২৪৭৭৭৬২১৮৩ বিজ্ঞাপন : ০২৪৭৭৭৬২১৮৪, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft