ওপার বাংলা
শিরোনাম: আট বছর পর জট খুললো ভোটের        নতুন দাম কার্যকর হতে সময় লাগবে!       আগামীর সম্ভাবনা ফুটিয়ে তুললো কন্যা শিশুরা       যশোরে গ্যাসের দোকানে ভোক্তার তদারকি       অস্ত্রসহ আটক অনিক রিমান্ডে       কুষ্টিয়ায় হত্যা মামলায় একজনের ফাঁসি, দু’জনের যাবজ্জীবন       রূপসায় ট্রলারডুবি, নিখোঁজ মাহাতাবের মরদেহ উদ্ধার        ভবিষ্যতে সম্প্রীতির বন্ধন অটুট থাকবে: খাদ্যমন্ত্রী       জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষে মধুখালীতে র‌্যালি ও আলোচনা সভা       কারাভোগ শেষে স্বদেশের পথে ১৩৫ ভারতীয় জেলে      
‘বাঙালি মেয়ে হয়ে তোরা এটা কীভাবে করিস’
কাগজ ডেস্ক
Published : Monday, 19 September, 2022 at 3:03 PM, Count : 104
‘বাঙালি মেয়ে হয়ে তোরা এটা কীভাবে করিস’ইউটিউবে অশ্লীল ভিডিও আপলোড করার অভিযোগে পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগণার খড়দহে দুই তরুণীকে বেধরক মারপিট করা হয়েছে। মারধরের আগে হামলাকারীরা তাদের বলেন, বাঙালি মেয়ে হয়ে তোরা এটা কীভাবে করিস! তোদের বারোটা বাজাব।  
তরুণীদের অভিযোগ থানায় অভিযোগ করেও কোনো লাভ হয়নি। গত ১২ সেপ্টেম্বর তাদের ওপর এই হামলা হয়। হামলার শিকার শ্রী ভদ্র নামে এক তরুণীর হাত ও বুকে আঘাত করা হয়। পাশাপাশি সন্নতি মিত্রের মাথায় আঘাত করা হয়।
সন্নতি মিত্রের মাথায় আঘাত করা হলে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। তার বুক ও পায়েও আঘাত লাগে।
ভারতীয় সংবাদমাধ্যম জি ২৪ ঘণ্টাকে সন্নতি বলেন, ২০১৭ সালে মিস ইন্ডিয়াতে অংশ নিই। তার পর থেকে আমরা মডেলিং, অভিনয়ের সঙ্গে জড়িত। আমাদের একটি ইউটিউব চ্যানেলও রয়েছে। কয়েক বছর ধরে সেখানে ভিডিও আপলোডও করছি। ঠিক করেছিলাম একটি মিউজিক অ্যালবাম বের করব। গানটির নাম রসগোল্লা। ওই গানটিতে নিজেদের কনসেপ্ট ব্যবহার করে ভিডিও আপলোড করেছি। সেটি বিশাল হিটও হয়েছে। তা সেলিব্রেট করার জন্য দেপেরিয়ায় যাচ্ছিলাম। তখন সন্ধ্যা হয়ে গেছে। সেইসময় পেছন থেকে দুটি ছেলে হেলমেট ও মাস্ক পরে এসে পেছন থেকে আমার বন্ধুকে খুব মারে। আওয়াজ শুনে পেছনে ঘুরতেই আমাকে প্রচ- জোরে মাথায় আঘাত করা হয়। দুজনকে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। বলা হয়, তোরা রসগোল্লার মতো নোংরা গান বের করেছিস? তোদের মেরে ফেলা উচিত।  
এই হামলা নিয়ে পরিচালক শতরূপা সান্যাল বলেন, এরকম নীতি পুলিসের কথা বাংলায় আগে শুনেছি বলে মনে পড়ছে না। উত্তরভারতে এসব শুনেছি। বাংলা সেই তুলনায় অনেক বেশি প্রগতিশীল। তবে আরও ভয়ঙ্কর বিষয় হলো পুলিশের কাছে গেলেও তারা কোনো পদক্ষেপ নেয়নি। কীভাবে এই দুই মেয়ে নাচবে, গাইবে তা কি নীতি পুলিস বলে দেবে? সাফ কথা, এখানে এসব চলবে না। ইউটিউবে ওই গান আপলোড করা হয়েছে। যার ইচ্ছে সে দেখবে, ইচ্ছে না হলে দেখবে না। টিকটকেও রুচির বাইরে ভিডিও আপলোড করা হচ্ছিল। কোনো সমস্যা তো হয়নি।  




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
সহযোগী সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০২৪৭৭৭৬২১৮২, ০২৪৭৭৭৬২১৮০, ০২৪৭৭৭৬২১৮১, ০২৪৭৭৭৬২১৮৩ বিজ্ঞাপন : ০২৪৭৭৭৬২১৮৪, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft