দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: আট বছর পর জট খুললো ভোটের        নতুন দাম কার্যকর হতে সময় লাগবে!       আগামীর সম্ভাবনা ফুটিয়ে তুললো কন্যা শিশুরা       যশোরে গ্যাসের দোকানে ভোক্তার তদারকি       অস্ত্রসহ আটক অনিক রিমান্ডে       কুষ্টিয়ায় হত্যা মামলায় একজনের ফাঁসি, দু’জনের যাবজ্জীবন       রূপসায় ট্রলারডুবি, নিখোঁজ মাহাতাবের মরদেহ উদ্ধার        ভবিষ্যতে সম্প্রীতির বন্ধন অটুট থাকবে: খাদ্যমন্ত্রী       জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষে মধুখালীতে র‌্যালি ও আলোচনা সভা       কারাভোগ শেষে স্বদেশের পথে ১৩৫ ভারতীয় জেলে      
ডাকাতির প্রস্তুতিকালে পিকআপসহ তিনজন আটক
কাগজ সংবাদ
Published : Wednesday, 21 September, 2022 at 9:23 PM, Count : 127
ডাকাতির প্রস্তুতিকালে পিকআপসহ তিনজন আটকযশোরের রাজারহাট বাসস্ট্যান্ড এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে একটি পিকআপসহ তিনজনকে আটক করেছে নরেন্দ্রপুর ক্যাম্পের পুলিশ। মঙ্গলবার রাত সোয়া ১২ টার দিকে রাজারহাট শ্রমিক ভবন সংলগ্ন জামে মসজিদের সামনে থেকে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে একটি একটি কুড়াল, একটি ছোরা, একটি হাসুয়া, একগোছা দড়ি জব্দ করা হয়। 
আটকরা হলেন, বাগেরহাট সদর উপজেলার সুন্দরঘোনা গ্রামের শেখ খলিল উদ্দিনের ছেলে নজরুল ইসলাম, বাগেরহাটের রামপাল উপজেলার ভাগা নতুনহাট এলাকার তরিকের বাড়ির ভাড়াটিয়া নিকুঞ্জ ভক্তের ছেলে নওমুসলিম মনি শংকর ওরফে মনি শেখ এবং খুলনার রূপসা উপজেলার বাগমারা গ্রামের আব্দুল হান্নান শেখের ছেলে ইমরান শেখ । 
নরেন্দ্রপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই নাজমুল হাছান জানিয়েছেন, মঙ্গলবার রাতে গোপন সূত্রে জানতে পারেন রাজারহাট বাসস্ট্যান্ড এলাকায় একটি পিকআপ নিয়ে কয়েক ব্যক্তি ডাকাতি করার জন্য জড়ো হয়েছে। রাত সোয়া ১২ টার দিকে ওইস্থানে গিয়ে একটি পিকআপ (ঢাকা মেট্টো-ড-১১-৬৫৯৬) জব্দ করে পুলিশ। পরে তিনজনকে আটক করে ডাকাতি করার সরঞ্জাম জব্দ করা হয়। বুধবার পুলিশ তাদের আদালতে সোপর্দ করে।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
সহযোগী সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০২৪৭৭৭৬২১৮২, ০২৪৭৭৭৬২১৮০, ০২৪৭৭৭৬২১৮১, ০২৪৭৭৭৬২১৮৩ বিজ্ঞাপন : ০২৪৭৭৭৬২১৮৪, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft