দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: আট বছর পর জট খুললো ভোটের        নতুন দাম কার্যকর হতে সময় লাগবে!       আগামীর সম্ভাবনা ফুটিয়ে তুললো কন্যা শিশুরা       যশোরে গ্যাসের দোকানে ভোক্তার তদারকি       অস্ত্রসহ আটক অনিক রিমান্ডে       কুষ্টিয়ায় হত্যা মামলায় একজনের ফাঁসি, দু’জনের যাবজ্জীবন       রূপসায় ট্রলারডুবি, নিখোঁজ মাহাতাবের মরদেহ উদ্ধার        ভবিষ্যতে সম্প্রীতির বন্ধন অটুট থাকবে: খাদ্যমন্ত্রী       জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষে মধুখালীতে র‌্যালি ও আলোচনা সভা       কারাভোগ শেষে স্বদেশের পথে ১৩৫ ভারতীয় জেলে      
যশোরে ৯ মাদক কারবারি আটক
কাগজ সংবাদ
Published : Wednesday, 21 September, 2022 at 9:46 PM, Count : 196
যশোরে ৯ মাদক কারবারি আটকযশোরে চিহ্নিত মাদক কারবারি রেখাসহ নয়জনকে আটক করেছে পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় তাদের কাছ থেকে মাদক উদ্ধার করা হয়েছে। 
বুধবার সকালে কোতোয়ালি থানা পুলিশ শহরের ষষ্ঠীতলা বুনোপাড়ার মাদকপট্টিতে মাদক কারবারি রেখার বাড়িতে অভিযান চালায়। ওইসময় ১০৫ গ্রাম গাঁজাসহ তাকে আটক করা হয়। রেখা ওই এলাকার মৃত হাফিজুর রহমান মরার সাবেক স্ত্রী। 
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি অভিযানে একইদিন বিকেল ৫টার দিকে সদর উপজেলার ছোট গোপালপুর গ্রামের বাড়ি থেকে মাহবুব হোসেনকে ৪০ বোতল রেক্টিফাইড স্পিরিটসহ আটক করা হয়। মাহবুব ওই গ্রামের আব্দুল গফুর বিশ্বাসের ছেলে।
পুরাতন কসবা ফাঁড়ি পুলিশ সদর উপজেলার পাকদিয়া গ্রামে মাদক বিরোধী অভিযান চালায়। ওইসময় ওই গ্রামের বারেক বিশ্বাসের ছেলে সুজন মিয়াকে ১১০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।
ইছালী ক্যাম্পের পুলিশ বেলা ১১টার দিকে হাশিমপুর বাজারে জাহিদ হোসেনের থাই গ্লাসের দোকানের সামনে থেকে ২০০ গ্রাম গাঁজাসহ ইউসুফ আলী বিশ্বাসকে আটক করে। ইউসুফ আলী হাশিমপুর গ্রামের মৃত গোলাম নবী বিশ্বাসের ছেলে।
২০ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে কোতোয়ালি থানা পুলিশ শহরের শংকরপুর জমাদ্দারপাড়া গফুরের মোড় থেকে রুবেল হোসেন ও অন্তরকে ২৫ পিস ইয়াবাসহ আটক করে। আটক রুবেল জমাদ্দারপাড়ার এনায়েতের বাড়ির ভাড়াটিয়া আব্দুর রশিদের ছেলে এবং অন্তর একই এলাকার আব্দুল কাদেরের ছেলে।
থানা পুলিশ বুধবার বেলা ১১টার দিকে শহরের আশ্রম রোডের পিতা-মাতা আয়রন স্টোরের সামনে থেকে ১১০ গ্রাম গাঁজাসহ বাবলু হোসেনকে আটক করে। বাবলু মুরগি ফার্ম এলাকার জসিম উদ্দিনের ছেলে। 
একইদিন দুপুরে শহরের পুরাতন কসবা এলাকার থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ নাহিদ হোসেন নামে এক মাদক কারবারিকে আটক করে কোতোয়ালি থানা পুলিশ। নাহিদ ওই এলাকার হাবিবুর রহমানের বাড়ির ভাড়াটিয়া মৃত তমু শেখ ওরফে আব্দুল গফুরের ছেলে। 
দুপুরে থানা পুলিশ শহরের চাঁচড়া রায়পাড়া কয়লাপট্টি থেকে ২০০ গ্রাম গাঁজাসহ মুন্না গাজী নামে এক মাদক কারবারিকে আটক করে। মুন্না রেলগেট পশ্চিমপাড়ার রহমান আলী গাজীর ছেলে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
সহযোগী সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০২৪৭৭৭৬২১৮২, ০২৪৭৭৭৬২১৮০, ০২৪৭৭৭৬২১৮১, ০২৪৭৭৭৬২১৮৩ বিজ্ঞাপন : ০২৪৭৭৭৬২১৮৪, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft